ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

সাকিবের শাস্তি কমাতে মোহামেডানের আবেদন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১২:৫৬

সাকিবের শাস্তি কমাতে মোহামেডানের আবেদন

স্পোর্টস ডেস্ক

সাকিব আল হাসানের শাস্তি কমানোর আবেদন করেছে মোহামেডান স্পোর্টিং লিমিটেড। স্টাম্পে লাথি ও আছাড় মারার ঘটনায় এবং আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণের কারণে সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম। তাদের দেওয়া ওই শাস্তি কমানোর আবেদন জানিয়েছে ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদন করেছে তারা। বিসিবি প্রধান নিজেও ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের সদস্য।

চিঠিতে তারা অনুরোধ করেছে, সাকিবের বিরুদ্ধে আনিত অর্থদণ্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মোহামেডান জানায়, মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়। এছাড়া শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে তারা। যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়, এই অনুরোধও তাদের।

মোহামেডানের পরিচালক মাসুদুজ্জামান বলেন, ‘সাকিবের শাস্তি কমানোর বিষয়টি নিয়ে আমরা সিসিডিএমের কাছে আপিল করেছি। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমরা সিসিডিএমকে মেইল করেছি। যেহেতু সিদ্ধান্তটি পেতে দেরি হয়েছে। এরপর আমাদের ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আপিলের। এটি আর্কাইভ করে পাঠাতে একটু দেরি হয়ে গেছে। কালকে রাতেই মেইল করেছি। আজকে সরাসরি চিঠি গেছে।’

মাঠে কিংবা মাঠের বাইরে নানা আচরণে বরাবরই সমালোচনার জন্ম দিয়েছেন সাকিব আল হাসান। শুক্রবার আবাহনী-মোহামেডান ম্যাচে জন্ম দিয়েছেন আরেকটি বিতর্কের। লেগ বিফোরের আবেদনে করায় আম্পায়ার সাড়া না দিলে দুই দফায় স্ট্যাম্পে লাথি, আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ানোর পর স্ট্যাম্প তুলে আছাড় মারেন তিনি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত