ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

কোপায় করোনার হানা, ভেনেজুয়েলা শিবিরে আক্রান্ত ১২

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১৬:৫৪

কোপায় করোনার হানা, ভেনেজুয়েলা শিবিরে আক্রান্ত ১২

কোপা আমেরিকা নিয়ে জটিলতা কেটেও কাটছে না। ব্রাজিল বনাম ভেনিজুয়েলা ম্যাচের একদিন আগে ভেনিজুয়েলা শিবিরের ১৩ জন একসঙ্গে করোনা আক্রান্ত হলেন। এর মধ্যে আটজনই খেলোয়াড় এবং বাকি পাঁচজন সাপোর্ট স্টাফ। ব্রাজিলের স্বাস্থ্যমন্ত্রী মার্সেলো কুয়েইরোগা এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘তারা সবাই ঠিক আছেন। তাদের প্রত্যেকে হোটেলে আইসোলেশনে আছেন, তাদের সঙ্গে সংস্পর্শে আসারাও আইসোলেশনে।’

একসঙ্গে আটজন ফুটবলারের সংক্রমণে প্রথম ম্যাচ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। এই অবস্থায় ব্রাজিলের খেলোয়াড়রা কতটা খেলতে চাইবেন তা নিয়েও আছে প্রশ্ন। এর আগে ব্রাজিলে সংক্রমণের আশঙ্কায় খেলতে চাননি নেইমাররা। কিন্তু প্রেসিডেন্ট জায়ের বলসোনারোর হস্তক্ষেপে সিদ্ধান্ত বদল করেন তারা। এবার নতুন বিপদ উপস্থিত।

তবে এখনও পর্যন্ত যা খবর, দুর্বল দল নিয়েই মাঠে নামবে বলিভিয়া। ব্রাজিলের কোচ তিতে দুঃখপ্রকাশ করে জানিয়েছেন, পূর্ণশক্তির ভেনিজুয়েলার সঙ্গে খেলতে পারলে ভাল লাগত। ম্যাচটা সমানে সমানে হত।

আশঙ্কার এখানেই শেষ নয়। বলিভিয়া দলেরও চারজনের করোনা রিপোর্ট পজিটিভ বলে জানা গেছে। এর মধ্যে তিনজন ফুটবলার এবং একজন সাপোর্ট স্টাফ। এখনও বাতিল বা স্থগিতের কোনও খবর নেই, তবে এই হারে যদি সংক্রমণ হতে থাকে তবে কোপা আমেরিকা আয়োজন করাই দুষ্কর হয়ে যাবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত