ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সোমবার গণমাধ্যমের মুখোমুখি হবেন সাকিব!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১৮:৫৩

সোমবার গণমাধ্যমের মুখোমুখি হবেন সাকিব!

সাকিব আল হাসানের শাস্তি কমানোর আবেদন করেছে মোহামেডান স্পোর্টিং লিমিটেড। স্টাম্পে লাথি ও আছাড় মারার ঘটনায় এবং আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণের কারণে সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম। তাদের দেওয়া ওই শাস্তি কমানোর আবেদন জানিয়েছে ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডান। এবার তারা বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন ডেকেছে।

রোববার মোহামেডানের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। রাজধানীর মতিঝিলস্থ মোহামেডানের ক্লাব প্যাভেলিয়নে অনুষ্ঠিত হবে সাকিবের সংবাদ সম্মেলন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং আবাহনী লিমিটেডের মধ্যকার ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় দলের অধিনায়ক ও বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের বিরুদ্ধে আনীত শাস্তি ও জরিমানা নিয়ে ক্লাব ও সাকিব নিজস্ব মতামত প্রদান করবেন।’

তবে বিজ্ঞপ্তিতে সুনির্দিষ্টভাবে উল্লেখ করা হয়নি যে, সাকিব আল হাসান স্বশরীরে উপস্থিত থাকবেন নাকি ভার্চুয়ালভাবে উপস্থিত থাকবেন। কারণ, করোনা পরিস্থিতি মাঝে বায়ো-বাবলের বিষয় রয়েছে। যদিও নিষেধাজ্ঞার পর সাকিব বায়ো-বাবলের মধ্যেই রয়েছেন কি-না তা জানা যায়নি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত