ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

রিয়াল মাদ্রিদ ছাড়লেন সার্জিও রামোস

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ জুন ২০২১, ০০:৩২

রিয়াল মাদ্রিদ ছাড়লেন সার্জিও রামোস
সার্জিও রামোস

স্পোর্টস ডেস্ক

টানা ১৬ বছর পর সার্ভিস দেওয়ার পর স্পেনের তারকা ফুটবলার সার্জিও রামোসকে রিয়াল মাদ্রিদ ছাড়তে হলো। ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডারের সঙ্গে চুক্তির মেয়াদ নবায়ন করেনি ক্লাবটি। মাদ্রিদ শিবির ছেড়ে এখন নতুন ঠিকানা খুঁজতে হচ্ছে রামোসকে।

বৃহস্পতিবার রিয়েল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ সংবাদ সম্মেলনে রামোসের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবেন না বলে জানান। স্প্যানিশ সংবাদমাধ্যমে জানিয়েছে,রিয়াল ছাড়তে চাননি রামোস । তিনি ভেবেছিলেন রিয়াল মাদ্রিদের কাছে থেকে শেষ মুহূর্তে নতুন চুক্তির প্রস্তাব আসবে কিন্তু শেষ পর্যন্ত তা আর আসেনি।

২০০৫ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন। রিয়াল মাদ্রিদে দীর্ঘ ১৬ বছরের ক্যারিয়ারে মোট চারটি চ্যাম্পিয়নস লিগের সঙ্গে আছে পাঁচটি লা লিগা, দুটি স্প্যানিশ কোপা দেল রে। আরও আছে চারটি স্প্যানিশ সুপার কাপ, তিনটি উয়েফা সুপার কাপ এবং চারটি ক্লাব ওয়ার্ল্ডকাপ। ক্লাবটির হয়ে খেলেছেন ৪৬৯টি ম্যাচ, করেছেন ১০১টি গোল। জিতেছেন ২২টি ট্রফি।

দীর্ঘদিন ধরে রামোস পালন করেছেন ক্লাবটির অধিনায়কের দায়িত্ব।তবে রামোস রিয়াল ছেড়ে কোন ক্লাবে যাচ্ছেন তা নিয়ে এখনও পর্যন্ত জানা যায়নি। তার সম্ভাব্য গন্তব্য হিসেবে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে ফরাসী জায়ান্ট পিএসজির নাম।

রিয়েল মাদ্রিদ ছাড়ার প্রতিক্রিয়ায় সার্জিও রামোস স্পেনিশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তার প্রতি অবিচার করেছে ক্লাব। ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডারের এমন ধারণা হয় মূলত গেল বছর করোনার প্রভাবে আর্থিক সংকটে পড়ার পর ক্লাব যখন তাকে বলেছিল ১০ শতাংশ বেতন কমাতে। একসময় বিনা বেতনে খেলতে চাওয়া রামোস, ক্লাবের এমন প্রস্তাব মেনে নিতে পারেননি। এ কারণেই নিজেকে রিয়েল মাদ্রিদ থেকে প্রত্যাহার করে নিয়ে হলো স্পেনিশ এই ডিফেন্ডারকে।

বাংলাদেশ জার্নাল- ওআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত