ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

ভিসা জটিলতায় এখনো জিম্বাবুয়ে যেতে পারেনি রুবেল

  খেলা ডেস্ক

প্রকাশ : ০৯ জুলাই ২০২১, ১৬:২৪

ভিসা জটিলতায় এখনো জিম্বাবুয়ে যেতে পারেনি রুবেল
সংগৃহীত ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ টেস্ট দল ঢাকা ছাড়ে গেল ২৯ জুন আর গত ৮ জুলাই জিম্বাবুয়ে যায় ওয়ানডের স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। আর টি-টোয়েটি দলে থাকা বাকি ক্রিকেটাররা জিম্বাবুয়ের বিমান ধরে বৃহস্পতিবার রাতে। অর্থাৎ এই সিরিজে তিন ধাপে জিম্বাবুয়ে গেলো টাইগাররা। তবে ভিসা জটিলিটায় এখনও দেশ ছাড়তে পারেনি ফাস্ট বোলার রুবেল হোসেন ও তরুণ অলরাউন্ডার শামীম হোসেন পাটোয়ারীর।

যদিও জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ও ওয়ানডে স্কোয়াডে নেই এই দুই ক্রিকেটার। রুবেল ও শামীম আছেন টি-টোয়েন্টি স্কোয়াডে। আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ২৩, ২৫ ও ২৭ জুলাই।

এদিকে ফাস্ট বোলার রুবেল হোসেন ইনজুরির কারণে ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজ না খেলা হলেও জিম্বাবুয়ের বিপক্ষে দলে রয়েছে। আর ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করে প্রথমবারের মতো বাংলাদেশ দলে সুযোগ পেয়েছেন শামীম। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে রয়েছেন তিনি। তরুণ এই অলরাউন্ডারও অভিন্ন কারণে এখনও জিম্বাবুয়ে যেতে পারেননি।

আগামী ১৬ জুলাই সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ ও ২০ জুলাই। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ২৩, ২৫ ও ২৭ জুলাই। টাইগাররা একমাত্র ওয়ানডে অনুশীলন ম্যাচটি খেলবে ১৪ জুলাই। বাংলাদেশ জার্নাল/আইএইচ/আরএ

  • সর্বশেষ
  • পঠিত