ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

জিম্বাবুয়ে শিবিরে সাকিবের প্রথম আঘাত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ জুলাই ২০২১, ১৪:২৬

জিম্বাবুয়ে শিবিরে সাকিবের প্রথম আঘাত

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচে খেলতে নেমে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করে জিম্বাবুয়ে। দুই ওপেনার রেগিস চাকাবা ও তাদিওয়ানাশে মারুমানির সাবধানী ব্যাটিংয়ে দলের রান বাড়ছিল। তবে তাতে বাধ সাধেন সাকিব। তাদিওয়ানাশে মারুমানি প্যাভিলিয়নে ফেরান এই অলরাউন্ডার। আউট হওয়ার আগে করেন ৮ রান।

এর আগে তাসকিন ও সাইফ উদ্দিনকে দিয়ে বোলিং শুরু করেছিল বাংলাদেশ। মাঝখানে মোস্তাফিজ ও মাহমুদউল্লাহকেও নিয়ে এসেছিলেন তামিম। কিন্তু কেউ ব্রেক থ্রু দিতে পারেননি। সাকিব প্রথম ওভারেই সেই কাজটা করলেন।

সংক্ষিপ্ত স্কোর

জিম্বাবুয়ে- ৪৮/১ (১২ ওভার)

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুর হাসান সোহান, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ: ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, ওয়েসলি মাধেভেরে, তিনেশে কামুনহুকম্বে, তাদিওয়ানাশে মারুমানি, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড নাগারাবা।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত