ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

দ্রুত দুই উইকেট হারিয়ে ব্যকফুটে বাংলাদেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৯:৫৩

দ্রুত দুই উইকেট হারিয়ে ব্যকফুটে বাংলাদেশ
নিজস্ব প্রতিবেদক

স্বাগতিক জিম্বাবুয়ের দেওয়া ১৬৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের দুই ওপেনার নাঈম শেখ ও সৌম্য সরকারের।

প্রথম টি-টোয়েন্টি এই দুই ব্যাটসম্যান আলো ছাড়ালেও দ্বিতীয় টি-টোয়েন্টি ব্যর্থ ছিলো তারা। দলীয় ১৪ রানে ব্লেসিং মুজারাবানির বলে সরাসরি বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরে যায় নাঈম শেখ। আউট হওয়ার আগে এই ওপেনার করেন ৮ বলে ৫ রান।

এরপর শেখ মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে সৌম্য সরকার। তবে দলীয় ১৭ রানের মাথায় ব্লেসিং মুজারাবানির বলেই সিকান্দার রাজার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যায় সৌম্য। আউট হওয়ার আগে তিনি করেন ৭ বলে ৮ রান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২৭ রান। এর আগে হারারেতে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রানের চ্যালেঞ্জিং স্কোর করে জিম্বাবুয়ে।

তাই সিরিজ জিততে হলে বাংলাদেশের করতে ১৬৭ রান।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ: ২৪/২ (৪ ওভার)

ব্যাটিং: শেখ মেহেদী হাসান ৭*, সাকিব ০*

টার্গেট:১৬৭

বাংলাদেশ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, কাজী নুরুল হাসান, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, শেখ মেহেদী হাসান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: সিকান্দার রাজা (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাবা, ডিয়ন মায়ার্স, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংউই, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি।

বাংলাদেশ জার্নাল/আইএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত