ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

চ্যালেঞ্জ নিতে ভালো লাগে: শরিফুল

  স্পোর্টস প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৯:১৩

চ্যালেঞ্জ নিতে ভালো লাগে: শরিফুল
তরুণ পেসার শরিফুল ইসলাম।
স্পোর্টস প্রতিবেদক

জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে মাঠে নামার আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলেছিলো বাংলাদেশ। সেই ম্যাচে চোট পেয়েছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এর ফলে স্বাগতিকদের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে খেলা হয়নি তার। যদিও সিরিজের তৃতীয় ওয়ানডে দিয়ে আবারও মাঠে ফেরেন বাঁহাতি এই পেসার।

সেই ম্যাচে ৫৭ রানে ৩ উইকেট শিকার করেন মোস্তাফিজ। এরপর প্রথম টি-টোয়েন্টিতেও খেলেছেন তিনি। এই ম্যাচে নেন ৩১ রানে ৩ উইকেট। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আবারও চোটের কারণে ছিটকে যেতে হয় তাকে। তার পরিবর্তে বাংলাদেশ দল ভরসা রাখে তরুণ পেসার শরিফুল ইসলামের ওপর।

শনিবার (২৪ জুলাই) বিসিবির এক ভিডিও বার্তায় শরিফুল ইসলাম বলেন, মোস্তাফিজ ভাই ইনজুরিতে। তিনি না থাকায় দল একটু চাপে আছে। আমি চেষ্টা করছি যেন দলের চাপ না থাকে। সবসময় মোস্তাফিজ ভাই অনুশীলনে, ম্যাচে কোনো বাজে বল করি বা ভুল করি শেষে বলেন এটা এমন হয়েছে। এরপর এর চেয়ে ভালো করলে ভালো হয়। অনুশীলনে যদি কোনো কিছু ভুল হয় তিনি প্রায় কোচের মতোই আমাকে শিখিয়ে দেন।

শরিফুল ইসলাম আরো বলেন, আমি চেষ্টা করবো বড় বড় দলের বিপক্ষে ভালো কিছু করার। বড় বড় দলের বিপক্ষে ভালো করলে নিজেরই ভালো লাগে। চ্যালেঞ্জ নিতেও অনেক ভালো লাগে কারণ বড় বড় ব্যাটসম্যান থাকে। (পারফর্ম করতে পারলে) নিজেকে অনেক খুশি মনে হয় ভালো ভালো দলের বিপক্ষে আমি ভালো পারফরম্যান্স করেছি।

যে কয়েকটি ম্যাচে শরিফুল সুযোগ পেয়েছেন তা কাজে লাগিয়েছেন বেশ ভালো। দুই ওয়ানডেতে খেলে এই পেসার শিকার করেছেন ৫ উইকেট। আর দুটি টি-টোয়েন্টিতেই খেলে তার দখলে ৫ উইকেট। সিরিজের শেষ ম্যাচেও তার ওপর ভরসা রাখতে পারে বাংলাদেশ।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত