ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

টটেনহ্যাম থেকে ম্যানসিটিতে যাচ্ছেন কেইন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৯:৫৩

টটেনহ্যাম থেকে ম্যানসিটিতে যাচ্ছেন কেইন

ইংলিশ তারকা হ্যারি কেইন প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতে যোগ দিচ্ছেন। টটেনহ্যাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভি তাকে ক্লাব ছাড়ার অনুমতি দেয়ায় নতুন ক্লাবে যাবেন কেইন।

এর আগে কেইন জানিয়েছিলেন তিনি শিরোপা জয়ের আশায় টটেনহ্যাম ছাড়তে চান। ইংলিশ পত্রিকা দ্য সান এর তথ্যানুযায়ী কেইন ১৯ কোটি ইউরোর বিনিময়ে যোগ দিবেন পেপ গার্দিওয়ালার ম্যানসিটিতে। তিনি সপ্তাহে পারিশ্রমিক পাবেন চার লক্ষ ইউরো।

ইউরো ২০২০ এর ফাইনালে খেলার আগে গ্যারি নেভিলের সাথে দেয়া এক সাক্ষাৎকারে কেইন জানান, তিনি টটেনহ্যামে তার ক্যারিয়ারের শেষ প্রান্তে পৌঁছেছেন। তিনি জানান, যখন দেখি ইংলিশ ক্লাবগুলো চ্যাম্পিয়ন্স লিগে খেলছে এবং ভালো করছে তখন বেশ ভাল লাগে। আমি সেই সব ম্যাচে খেলতে চাই।

তখনই বোঝা গিয়েছিল কেইন আর টটেনহ্যামে থাকতে চাচ্ছেন না। অবশ্য কয়েক দিন আগে টটেনহ্যাম সভাপতি লেভি জানিয়েছিলেন তারা কেইনকে বিক্রি করবে না। পরে অবশ্য তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং কেইনকে দল ছাড়ার অনুমতি দেন। কেইন এবং তার এজেন্ট চার্লি গত সপ্তায় লেভির কাছ থেকে ক্লাব ছাড়ার অনুমতি পান। ব্যক্তিগত স্বপ্ন পূরণের জন্যই কেইন টটেনহ্যাম ছাড়ছেন। তিনি বরাবরই এ ক্লাবটিকেই পছন্দ করেন।

ম্যানসিটিতে স্ট্রাইকারের অভাব নেই। তারপরেও কেইনকে দলে নিলে সেখান থেকে বিক্রি করতে হবে কাউকে। জানা গেছে, কেইনকে দলে নেয়ায় তারা বিক্রি করে দেবে ব্রাজিলিয়ান খেলোয়াড় গ্যাব্রিয়েল জেসুসকে। জেসুস সম্ভবত টটেনহ্যামেই যাচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমএস

  • সর্বশেষ
  • পঠিত