ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

ক্যাসিনো কাণ্ডে বন্ধ ক্লাবগুলো খোলার উদ্যোগ

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:২৮

ক্যাসিনো কাণ্ডে বন্ধ ক্লাবগুলো খোলার উদ্যোগ
ক্রীড়া প্রতিবেদক

ক্যাসিনো কাণ্ডে সিলগালা করে দেয়া হয় মতিঝিল পাড়ার বেশ ক’টি ক্লাব। দুই বছর পর সেই ক্লাবগুলোর বন্ধ তালা খোলার উদ্যোগ নিচ্ছে দেশের ক্রীড়াঙ্গণের অভিবাবক সংস্থা জাতীয় ক্রীড়া পরিষদ।

বুধবার এক অনুষ্ঠানে এসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বন্ধ থাকা ক্লাবগুলোর কর্মকর্তাদের সঙ্গে আলোনা করতে নির্দেশনা দিয়েছেন ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমকে।

ক্যাসিনোকাণ্ডের পর যেসব ক্লাব বন্ধ আছে, সেগুলো খুলে দেয়ার উদ্যোগ নিচ্ছে দেশের খেলাধুলার অভিভাবক সংস্থা জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বন্ধ থাকা ক্লাবগুলোর কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করতে নির্দেশনা দিয়েছেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিমকে।

সচিবের কথায়, ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ও প্রতিমন্ত্রী মহোদয় আমাকে দায়িত্ব দিয়েছেন বন্ধ ক্লাবগুলোর শীর্ষ কর্মকর্তাদের নিয়ে আলোচনা করতে। আলোচনা থেকে যে বিষয় ও সম্ভাবনাগুলো বেরিয়ে আসবে, তা আমরা প্রতিমন্ত্রী মহোদয়ের কাছে উপস্থাপন করব। তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন। স্বরাষ্ট্র, বাণিজ্য ও সমাজকল্যাণসহ যেসব মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনার প্রয়োজন হবে আমাদের চেয়ারম্যান তাদের সঙ্গে কথা বলবেন। যা হবে আস্তঃমন্ত্রণালয়ের সভার মতো।

২০১৯ সালের সেপ্টেম্বরে অবৈধ ক্যাসিনো কাণ্ডে মতিঝিলপাড়ায় মোহামেডান, ভিক্টোরিয়া, আরামবাগ, ইয়ংমেন্স, দিলকুশা, ওয়ান্ডারার্স ক্লাবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিশেষ অভিযান চালিয়ে ক্লাবগুলো সিলগালা করে দেয় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

বাংলাদেশ জার্নাল।/আইএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত