ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

সুখবর পাওয়ার দিনে কষ্টার্জিত জয় পেলেন অস্কার

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:০৭

সুখবর পাওয়ার দিনে কষ্টার্জিত জয় পেলেন অস্কার
ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিষ্যদের নিয়ে প্রিমিয়ার লিগের ম্যাচে জয়ের জন্য লড়ছিলেন অস্কার ব্রুজন। ঠিক তখনই এই স্প্যানিশকে জাতীয় দলের কোচের মসনদে বসানোর সিদ্ধান্ত নিলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

শুক্রবারের ম্যাচে শেখ রাসেলকে ১-০ গোলে হারিয়ে জয়ের ধারায় থাকল চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

প্রিমিয়ার লিগের শিরোপা আগেই নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। এখন চলছে লিগে তাদের নিয়মরক্ষার ম্যাচ। তবে জয়টাই মূখ্য বিষয় তাদের কাছে। এএফসি কাপে ভালো করতে না পারলেও ঘরোয়া আসর প্রিমিয়ার লিগে জয়ের ধারাতেই রয়েছে চ্যাম্পিয়নরা। কাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণ প্রতিআক্রমণে খেলেছে দুই দল। ম্যাচের ৭৮ মিনিট পর্যন্ত বসুন্ধরাকে আটকে রাখে শেখ রাসেল। কিন্তু পরের মিনিটেই গোল হজম করতে হয় তাদের।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দ্য সিলভা রবিনহো গোল করে দলকে জেতান (১-০)। লিগে এটি রবিনহোর ২১তম গোল। সর্বাধিক গোলদাতার তালিকায় সবাইকে ছাড়িয়ে এগিয়ে রয়েছেন এই ব্রাজিলিয়ান। শেখ রাসেল গোল শোধ দিতে না পারায় শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস। এই জয়ে ২৩ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকল তারা। অন্যদিকে ৩৬ পয়েন্ট নিয়ে সপ্তমস্থানে থেকে এবারের লিগ শেষ করল শেখ রাসেল।

বাংলাদেশ জার্নাল/ আইএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত