ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮ আপডেট : ২৮ মিনিট আগে

অপেক্ষা বাড়ল তামিমের

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৩

অপেক্ষা বাড়ল তামিমের
তামিম ইকবাল
ক্রীড়া ডেস্ক

নেপালে এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) খেলতে যাওয়ার আগে ব্যাট হাতে দারুণ অনুশীলন করেছে তামিম ইকবাল। কিন্তু টুর্নামেন্ট খেলতে গিয়ে এখনও ব্যাট হাতে মাঠে নামতে পারেননি বাঁ-হাতি এই ব্যাটসম্যান। প্রথম ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় ব্যাট হাতে নামতে পারেননি তামিম।

সোমবার দ্বিতীয় ম্যাচে চিতন টাইগার্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিলো তামিম ইকবালের ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের। কিন্তু দিনের প্রথম খেলা ভেজা আউটফিল্ডের কারণে শুরু হতে দেরি হয়। এর মধ্যে আবারও শুরু হয় বৃষ্টি যার ফলে দিনের দ্বিতীয় খেলায় মাঠে নামতে পারেননি তামিম ইকবালরা।

অবশ্য ম্যাচ দুটি পরিত্যক্ত করা হয়নি। বরং পণ্ড হয়েছে গোটা দিনের খেলাই। দিনের সবগুলো ম্যাচ তাই নতুন করে মাঠে গড়াতে পারে অন্য কোনো একদিন। প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ার ঘোষণা আসলেও শহীদ আফ্রিদি, সন্দ্বীপ লামিচানের ম্যাচও তাই ভিন্ন দিনে মাঠে গড়াতে পারে।

পয়েন্ট টেবিলে তাই তৃতীয় স্থানেই থাকছে তামিমের দল। সূচি অনুযায়ী ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের পরের ম্যাচ বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে। কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে ২৯ সেপ্টেম্বর, বাংলাদেশ সময় দুপুর পৌনে ২টায়।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত