ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বিশ্বকাপ উপলক্ষে জাগোনিউজের বিশেষ পোর্টাল

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ২০:০০

বিশ্বকাপ উপলক্ষে জাগোনিউজের বিশেষ পোর্টাল
ছবি: সংগৃহীত

টি-২০ বিশ্বকাপের সপ্তম আসরকে সামনে রেখে বিশেষ আয়োজন রাখছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কম। প্রযুক্তির কল্যাণে বিশ্বকাপকে পাঠকের হাতের মুঠোয় পৌঁছে দেয়া কিংবা এক ক্লিকেই যেন বিশ্বকাপের আদ্যোপান্ত সব খবর জানতে পারেন ক্রীড়াপ্রেমীরা, সে লক্ষ্যে জাগো নিউজ তৈরি করেছে বিশ্বকাপ নিয়ে বিশেষ পোর্টাল।

বুধবার প্রাণ সেন্টারের অডিটোরিয়ামে বিশ্বকাপ নিয়ে জাগো নিউজের বিশেষ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক জালাল ইউনুস, খালেদ মাহমুদ সুজন, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু প্রমুখ।

অনুষ্ঠানে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, প্রথমেই জাগোনিউজকে আমার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। একটি বিশেষ আয়োজনে এত তথ্যবহুল খবরাখবর যে থাকতে পারে, তা না দেখলে বিশ্বাস করতে পারতাম না। বিশ্বকাপ উপলক্ষে এত ধরণের তথ্য এখানে আছে যে, আমরা যেখানেই থাকি তাৎক্ষণিকভাবে সেটা জানার সুযোগ আছে। সুযোগটি করে দেয়ার জন্য আমি জাগোনিউজ২৪.কমকে আন্তরিকভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।’

জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক, জাগো নিউজের বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবুসহ বাংলাদেশের প্রথিতযশা ক্রীড়া লেখক ও সাংবাদিকরা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমজে

  • সর্বশেষ
  • পঠিত