ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ফাইনালে কেকেআর একাদশে থাকবেন সাকিব?

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ০৬:৫৬

ফাইনালে কেকেআর একাদশে থাকবেন সাকিব?
ফাইল ছবি

আইপিএলের ১৪তম আসরের ফাইনাল ম্যাচে রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স আর চেন্নাই সুপার কিংস। কেকেআরের আগের দুই ফাইনালে থাকলেও এবার বাদ পড়তে পারেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এমনটাই ইঙ্গিত দিলেন কলকাতা দলের মেন্টর সাবেক অজি ক্রিকেটার ডেভিড হাসি। ধোনিদের বিরুদ্ধে কেকেআর দলে ফিরতে পারেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

তবে রাসেল ফিরলে কলকাতা দল থেকে কে বাদ পড়বেন, তা বলা মুশকিল। রাসেল বাদ যাওয়ার পর সাকিব আল হাসানকে দলে আনা হয়। ক্যারিবিয়ান অলরাউন্ডার দলে ফিরলে বাদ পড়বেন বাংলাদেশের অলরাউন্ডার? তা স্পষ্ট নয় এখনও।

হাসি বলেন, সাকিব অবশ্যই আছে। ও খুব ভাল ক্রিকেটার। দুটি ম্যাচ জিতিয়েছে ও। সবাইকে পাওয়া যাবে ফাইনালে। দল নির্বাচনের সময় বেশ কঠিন পরীক্ষার মুখে পড়বে কোচ।

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে শেষ কয়েকটা ম্যাচে খেলতে পারেননি রাসেল। ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডারকে বাদ দিয়েই এলিমিনেটর এবং দ্বিতীয় কোয়ালিফায়ারসহ ৪ ম্যাচ জিতেছে কেকেআর। ফাইনালে চেন্নাইয়ের বিরুদ্ধে রাসেল ফিরলে দল যে আরও শক্তিশালী হবে, তা বলাই যায়।

ডেভিড হাসি বলেন, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগের সময় প্র্যাকটিসে বল করছিল রাসেল। ফাইনালে ও খেলতেই পারে।

এখন শুধু দেখার অপেক্ষা রাতে কেকেআর একাদশে কে জায়গা পাচ্ছেন সাকিব নাকি রাসেল। আবার দুজনকে একসাথে দেখলেও অবাক হবার কিছু নেই। কারণ ম্যাচটা যে ফাইনাল।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত