ঢাকা, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

শীর্ষ স্থানের জন্যই লড়বে বাংলাদেশ: ব্রিটিশ সংবাদমাধ্যম

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ২০:৫৩

শীর্ষ স্থানের জন্যই লড়বে বাংলাদেশ: ব্রিটিশ সংবাদমাধ্যম
প্রতীকী ছবি
ক্রীড়া ডেস্ক

রোববারই টি-টোয়ান্টি বিশ্বকাপে মাঠে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচটি স্কটল্যান্ডের বিপক্ষে। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচ। সবার দৃষ্টি ম্যাচটির দিকে।

বিশ্বকাপের প্রথম রাউন্ডে বাংলাদেশে প্রতিপক্ষ তিনটি দল- স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি ও ওমান। এ ম্যাচ নিয়ে যখন আলোচনা চলছে, ঠিক তখন একটি প্রতিবেদন প্রকাশ করলো ব্রিটিশ সংবাদমাধ্য দ্য গার্ডিয়ান।

প্রতিবেদনটিতে বাংলাদেশ ক্রিকেটকে ইতিবাচকভাবে মূল্যায়ন করা হয়েছে। এতে বলা হয়, বাংলাদেশের বিশ্বকাপ রেকর্ড ভালো নয়। তবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ১০টি টি-টোয়ান্টির মধ্যে ৭টিতে জিতে তারা তাদের মান দেখিয়েছে। এ কারণে সেপ্টেম্বরে এই প্রশ্ন আসছে না যে, তারা বি গ্রুপ থেকে কোয়ালিফাই হবে কিনা, প্রশ্ন হলো- যখন তারা উজ্জীবিত হয়, তখন (প্রতিপক্ষের) কতোটুকু সর্বনাশ করবে।

ব্রিটিশ সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, তাদের সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান প্রকৃত তারকা। এতে বলা হয়, টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজকে পেছনে ফেলে বাংলাদেশ ষষ্ট স্থানে রয়েছে। এতে বলা হয়, বি গ্রুপের প্রতিদ্বন্দ্বী স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি ও ওমানের বিপক্ষে যদি তারা (বাংলাদেশ) তাদের সম্ভাব্য খেলাটা খেলতে পারে, তাহলে সে লড়াইটা হবে শীর্ষ স্থান দখলের জন্য।

বাংলাদেশ জার্নাল/ টিটি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত