ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

অস্ট্রেলিয়াকে ১৫৫ রানের লক্ষ্য দিল শ্রীলংকা

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২১, ১৯:৫৩  
আপডেট :
 ২৯ অক্টোবর ২০২১, ১১:৫৩

অস্ট্রেলিয়াকে ১৫৫ রানের লক্ষ্য দিল শ্রীলংকা
ছবি- সংগৃহীত

টস হেরে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৫৪ রানে গুটিয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস। শ্রীলংকার হয়ে ২৫ বলে ৩৫ রান করেন ওপেনার কুশাল পেরেরা। চেরিথ আশালঙ্কা করেন ২৭ বলে ৩৫ রান। পরে ভানুকা রাজাপাকশের ব্যাটে ভর করে দলীয় স্কোর দেড়শ’ পার করে শ্রীলংকা দল।

ভানুকা রাজাপাকশে ২৬ বলে ৩৩ রান করে অপারজিত ছিলেন। অস্ট্রেলিয়ার হয়ে ২টি করে উইকেট নেন মিশেল স্টার্ক, প্যাট কামিন্স ও অ্যাডাম জাম্পা। এদের মধ্যে সবচেয়ে কম ৪ ওভারে ১২ রান দেন জাম্পা।

টসে হেরে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে অস্ট্রেলিয়া। সুপার টুয়েলভে প্রথম ম্যাচে জয়ের দেখা পাওয়া দুই দলের সামনে সেমি-ফাইনালে উঠার লড়াইয়ে এগিয়ে থাকার সুযোগ রয়েছে।

ইতিমধ্যে এই ম্যাচের টস সম্পন্ন হয়েছে। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। এদিকে আজকে ম্যাচের জন্য একাদশে পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন মাহেশ থিকশানা। বাদ পড়েছেন বিনুরা ফার্নান্দো।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মার্কুস স্টোয়িনিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড ও এডাম জাম্পা।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা, পাথুম নিসাঙ্কা, চরিত আশালাঙ্কা, আভিশকা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারাত্নে, ভানিন্দু হাসারাঙ্গা, দুশমন্থ চামিরা, মাহেশ থিকশানা ও লাহিরু কুমারা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত