ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মোহামেডানকে ৫-২ গোলে হারালো মেরিনার্স

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১২ নভেম্বর ২০২১, ১৯:৫৭

মোহামেডানকে ৫-২ গোলে হারালো মেরিনার্স

ম্যাচ শুরুর আগে টেন্টে বসা নিয়ে ঝামেলার কারণে নির্ধারিত সময়ে ম্যাচ শুরু না হয়ে প্রিমিয়ার হকি লিগে মোহামেডান ও ঢাকা মেরিনার্সের মধ্যকার তিনটার ম্যাচ শুরু হয় পৌঁনে চারটায়। এদিকে ম্যাচের ক্ষণে ক্ষণে রিভিউতে যায় আরও আধঘণ্টা। এভাবেই এক ঘণ্টার ম্যাচ গড়ালো দেড় ঘণ্টায়। উত্তেজনাতো ছিলোই।

শুক্রবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মোহামেডানকে ৫-২ গোলে হারালো মেরিনার্স। ম্যাচ শেষে দর্শকদের ভেপ্যু বাজানো দেখে মনে হলো যেন একটি ডার্বি জিতল মামুনুর রহমান চয়নরা।

তিনটার আগেই দর্শক উপস্থিত স্টেডিয়ামে। কিন্তু খেলা শুরু হওয়ার নাম নেই। বর্তমান চ্যাম্পিয়ন দল হিসেবে উত্তর দিকের টেন্টে বসা ছিলো মোহামেডান। কিন্তু সেখানে বসতে চায় মেরিনার্স। এ নিয়ে বসচা হলো। হকি ফেডারেশনের কর্মকর্তারা এবং পুলিশ গিয়ে সাদা কালোদের দক্ষিণ দিকের টেন্টে বসালো। প্রায় পৌঁনে এক ঘণ্টার এই বসচার পর খেলা শুরু হল। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে মেরিনার্স। নয় মিনিটে মিলনের হিটে প্রথম গোলের দেখা পায় তারা (১-০)।

মিনিট পাঁচেক পর পেনাল্টি কর্ণার থেকে মেরিনার্সকে দ্বিতীয় গোল এনে দেন ভারতীয় ফরোয়ার্ড প্রদীপ মোর। এক সময় মেজাজ হারিয়ে ফেলেন রাসেল মাহমুদ জিমিরা। মাথা গরম করে খেলায় আরও পিছিয়ে পড়ে তারা। ১৮ মিনিটে তাসিন আলী গোল করলে স্পষ্ট ৩-০ গোলে এগিয়ে যায় মেরিনার্স। দ্বিতীয় কোয়ার্টারে যেন ঘুম ভাঙ্গে জিমি, রাকিনদের। ২৪ মিনিটে পেনাল্ট কর্ণার থেকে এক গোল শোধ দেন আশরাফুল ইসলাম (১-৩)।

৪২ মিনিটে ভারতীয় ফরোয়ার্ড সুনীল বিতালাচার্য্য আরও এক গোল শোধ দিয়ে সাদা কালোদের ব্যবধান কমান (২-৩)। ফের খেলায় ফেরে মেরিনার্স। তাদের ভারতীয় দুই ফরোয়ার্ড অভিষেক ও সুখজিত সিং দুর্দান্ত গতিতে খেলতে থাকেন। ৪৪ মিনিটে ফিল্ড থেকে অভিষেক গোল করলে ব্যবধান বাড়ে ৪-২ তে। মোহামেডানকে কোন প্রকার সুযোগ না দিয়ে ৫০ মিনিটে অভিষেকের বাড়ানো বলে দুর্দান্ত এক হিটে মেরিনার্সকে আরও এগিয়ে দেন ফজলে হোসাইন রাব্বি (৫-২)। শেষে এই ব্যবধানেই খেলা শেষ হয়।

বাংলাদেশ জার্নাল/আইএইচ

  • সর্বশেষ
  • পঠিত