ঢাকা, বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৩৬ মিনিট আগে

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সকাল ১০টায়, টিকিটে লেখা রাত ১০টা!

  মো. ইমরান হোসেন, চট্রগ্রাম থেকে

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২২:১৬  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০২১, ২২:২১

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সকাল ১০টায়, টিকিটে লেখা রাত ১০টা!
মো. ইমরান হোসেন, চট্রগ্রাম থেকে

সাগরিকার পারে সব শেষ দুই টেস্টে হেরেছে বাংলাদেশ। আফগানিস্তানকে স্পিন উইকেটে আটকাতে চেয়েছিলো টাইগাররা। কিন্তু সেই আফগানদের স্পিন বিষেই কুপোকাত হয় মোমিনুলের দল। আফগানদের কাছ থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সারির দলের বিপক্ষে ফ্ল্যাট উইকেট বানিয়েছিল বাংলাদেশ। কিন্তু সেই ম্যাচেও লজ্জার হার নিয়ে মাঠ ছাড়তে হয় মোমিনুলদের।

এবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে আগামীকাল শুক্রবার সকাল ১০টায়।

তবে বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচের যে টিকিট বিক্রি করেছে দেশের ক্রিকেটের সবোর্চ্চ সংস্থা বিসিবি, সেই টিকিটে সময় দেয়া আছে রাত ১০টায়। অর্থাৎ বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচটি শুরু হবে রাত ১০টায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এমন ভুল কীভাবে করে ক্রীড়াপ্রেমীদের মনে সেই প্রশ্ন।

রফিক নামের এক ব্যাংক কর্মকর্তা বাংলাদেশ জার্নালকে বলেন, বন্ধের দিন খেলা দেখার জন্য আজ টিকিট কিনলাম। কিন্তু টিকিট কেনার পরে দেখি টিকিটের গায়ে সময় দেয়া ১০টা পিএম। বিসিবি এতো বড় ভুল কীভাবে করে। এ রকম অপেশাদারিত্ব কাজ আমাদের জন্য খুব কষ্টকর।

সাব্বির নামের অপর একজন ক্রীড়াপ্রেমী বলেন, অনেক দিন পর ঘরের মাঠে টেস্ট ম্যাচ শুরু হচ্ছে। এ রকম ভুল কীভাবে করে বিসিবি? আমি টিকিট কেনার পর দেখি রাত ১০টায় খেলা শুরু। তারপর নিউজে দেখলাম খেলা ১০টায়। পরে টিকিট কাউন্টারে জিজ্ঞাসা করলাম খেলা কয়টায়, ওখানে যারা ছিলো তারা জানালো খেলা সকাল ১০টায়। তারপর কর্নফাম হলাম যে টিকিটে এটা ভুল লেখা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত