ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি উন্মোচন

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ১৮:০২  
আপডেট :
 ১৭ জানুয়ারি ২০২২, ২১:০৯

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি উন্মোচন
ছবি- সংগৃহীত
ক্রীড়া প্রতিবেদক

রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনে উন্মোচিত হলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি।

সোমবার বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারকার আসরের জন্য জার্সিটি উন্মোচন করা হয়। বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এবারকার জার্সিতে থাকছে, এ দেশের গৌরবের নানা অধ্যায়ের উপাখ্যান।

ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে.এম.রিফাতুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শাজনিন খান আনুষ্ঠানিকভাবে নতুন জার্সি তুলে দেন হেড কোচ পল নিক্সন-সহ দলের ক্রিকেটারদের হাতে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নামে নামকরণ করা হয়েছে আসন্ন এই বিপিএলের। এমন একটা সময় বিপিএল মাঠে গড়াচ্ছে যখন, এ দেশের মানুষ বিজয়ের ৫০ বছর উদযাপন করছে। তাই বাংলাদেশের ৫০, এই থিমকে মাথায় রেখে ডিজাইন করা হয়েছে চ্যালেঞ্জার্সের জার্সি। ভাষার লড়াই, স্বাধীনতা, বিজয়, বাংলাদেশের নানা অর্জন সব কিছুই পাওয়া যাবে জার্সিতে।

জার্সির পাশাপাশি আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওয়েবসাইটের পথচলা শুরু হয়েছে একই অনুষ্ঠানে। মাঠ ও মাঠের বাইরে চ্যালেঞ্জার্সের সব ধরনের কর্মকাণ্ড থাকবে এই ওয়েবসাইটে।

জার্সি ও ওয়েবসাইট উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরীসহ অন্যরা। আর এরই মধ্যে দলের সঙ্গে যোগ দেয়া বিদেশি ক্রিকেটার ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিট, ভিডিও অ্যানালিস্ট, ট্রেইনারসহ অন্যরাও উপস্থিত ছিলেন। উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম।

কোথায় পাবেন চ্যালেঞ্জার্সের জার্সি

এবারই প্রথম ফ্যানদের হাতের নাগালে থাকছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। চ্যালেঞ্জার্সের ডিজিটাল প্লাটফর্ম থেকে সরাসরি আপনি জার্সি কেনার জন্য বুকিং দিতে পারবেন। দ্রুততম সময়ে তা ফ্যানদের হাতে পৌঁছে দেবে ই-কমার্স প্রতিষ্ঠান সোয়াপ।

এছাড়া ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বেশকিছু স্টোরে পাওয়া যাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। দ্রুতই সেসব স্টোরের নাম ও ঠিকানা জানিয়ে দেয়া হবে। এছাড়া স্টেডিয়াম এলাকায় ক্যারাভানে পাওয়া যাবে জার্সি। আপনার নাম ও নাম্বার দিয়ে আপনি চাইলে কাস্টমাইজ জার্সি অর্ডার করতে পারবেন। সেক্ষেত্রে হটলাইন নাম্বারে কল করে আপনার বিস্তারিত জানিয়ে দিতে হবে। কাস্টমাইজ জার্সির দাম, সাধারণ জার্সির তুলনায় খানিকটা বেশি হবে।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত