ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ০০:১৩

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের আয়োজনে সোমবার অনুষ্ঠিত হয়েছে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২-এর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. সুব্রত কুমার আদিত্য, ইংরেজি বিভাগের প্রভাষক ও সহকারী প্রক্টর সাফি উল্লাহ্সহ বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

দুইদিন ব্যাপী অনুষ্ঠিত এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে ছাত্রীদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে অর্থনীতি বিভাগের ১ম বর্ষ এবং ছাত্রদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে সিএসই বিভাগের ১ম বর্ষ। ছেলেদের মধ্যে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে অর্থনীতি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী পরান ফয়সাল এবং ছাত্রীদের মধ্যে সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছে বাংলা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী রিমি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. সুব্রত কুমার আদিত্য ছাত্র এবং ছাত্রীদের খেলার কৌশল ও দক্ষতার প্রশংসা করেন।

এ সময় তিনি ভলিবল এবং ক্রিকেটসহ অন্যান্য টুর্নামেন্ট আয়োজনেরও আশ্বাস দেন শিক্ষার্থীদের। তিনি শিক্ষার্থীদের খেলাধুলার অনুশীলনে নিয়মিত হওয়ার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত