ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

টাইগারদের বোলিং কোচ হতে চান টেইট

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ১৭:৩১

টাইগারদের বোলিং কোচ হতে চান টেইট
ছবি সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচের দায়িত্বটা নিজের কাঁধে নিতে আগ্রহ প্রকাশ করলেন শন টেইট। বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কোচিং প্যানেলের একটি দিক সামলাবেন সাবেক এই অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার।

গতির জন্য বিশ্বজুড়ে বেশ পরিচিত ছিলেন তিনি। ২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পন করেন এই অজি বোলার। বিশ্ব ক্রিকেট ইতিহাসে একশ মাইল গতিতে বল করতে পারা তিন পেসারের মধ্যে একজন তিনি।

বিপিএলে বোলিং কোচ হিসেবে কাজ করতে এসে এই বোলার মুখিয়ে আছেন বাংলাদেশের বোলিং কোচের দায়িত্বটার জন্যেও।

১১ বছরের ক্যারিয়ারের ইতি টেনে ২০১৬ সালের পর থেকেই মনোযোগ দেন কোচিংয়ের দিকে। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের পেস বোলিং কোচ হিসেবে কাজ করেছেন তিনি।

দুদিন বিপিএলেন অনুশীলন শেষে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। তখনই তিনি তার আগ্রহের কথা প্রকাশ করেন। তিনি বলেন, অবশ্যই আমি আগ্রহী পেস বোলিং কোচ হতে। তাদের হাতে অবশ্য সময় আছে, কাকে বেছে নেবে। তবে অবশ্যই আমার জন্য দারুণ হবে যদি দায়িত্ব পাই।

চট্টগ্রাম দলে রয়েছেন মুকিদুল ইসলাম মুগ্ধ, রেজাউর রহমান রাজা,শরিফুল ইসলামদের মতো বেশ কয়েকজন তরুণ পেসার। তাদেরকে নিয়ে এই পেস বোলার আরো বলেন, এমনিতেও বাংলাদেশের ক্রিকেটে তরুণ ফাস্ট বোলার ও ক্রিকেটার উঠে আসছে। আগামী ৫-৬ বছর বাংলাদেশ ক্রিকেটের জন্য হতে যাচ্ছে রোমাঞ্চকর।

বাংলাদেশ জার্নাল/সেফু/এএম

  • সর্বশেষ
  • পঠিত