ঢাকা, রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

ঢাকায় পা রাখলেন ক্যারিবিয়ান দানব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ১৫:২৩

ঢাকায় পা রাখলেন ক্যারিবিয়ান দানব
ছবি- গেইলের ভিডিওবার্তা থেকে
স্পোর্টস ডেস্ক

অবশেষে ঢাকায় আসলেন টি-টোয়েন্টি ব্যাটিং দানব ক্রিস গেইল। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে ফরচুন বরিশালের হয়ে মাঠে নামবেন টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন গেইল। দুইদিন আগে শুরু এবারের বিপিএলে গেইলের দল ফরচুন বরিশাল একটি ম্যাচও খেলে ফেলছে ইতিমধ্যেই। এই ব্যাটিং দানবকে ছাড়াই সেই ম্যাচে জয়ও তুলে নিয়েছে তার দল।

টুর্নামেন্ট দুদিন আগে শুরু হলেও সেখানে অংশ নিতে আজ সকাল ১১টায় ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছেন ক্যারিবিয়ান তারকা গেইল। আজ ঢাকা পৌঁছেই আগামীকাল (সোমবার) মিনিস্টার ঢাকার বিপক্ষে মাঠে নামতে চান তিনি।

এবারের বিপিএলে খেলতে গত ২১ জানুয়ারি ঢাকায় আসার কথা থাকলেও ফ্লাইট জটিলতার কারণে সেটি পিছিয়ে আজ ঢাকায় আসলেন গেইল।

বরিশাল ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকেই গেইলের ঢাকায় আসার ব্যাপারটি নিশ্চিত করা হয়েছে। এছাড়াও ঢাকায় পা রেখেই নিজের দলের প্রথম ম্যাচ জয়ের জন্য এক ভিডিওবার্তায় শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

ভিডিও বার্তায় তিনি বলেন, ফরচুন বরিশালের সকলকে ধন্যবাদ আমাকে দলে নেয়ার জন্য। দলের সবার সাথে কাজ করতে মুখিয়ে আছি আমি। প্রথম ম্যাচে জয়ের জন্য তোমাদের সবাইকে অভিনন্দন। আশা করি সামনে আরও ভালো কিছু হবে।

বিপিএলের অন্যতম সফল এই ব্যাটসম্যান এই পর্যন্ত টুর্নামেন্টে ৪২ ইনিংস খেলে ৪১.১৬ গড়ে রান করেছেন ১৪৮২। বিপিএলে সর্বোচ্চ ৫ সেঞ্চুরির সাথে তার স্ট্রাইক রেটের মাত্রাটাও ১৫৬ এর ঘরে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত