ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৩০ মিনিট আগে

ইঞ্জুরি কাটিয়ে মাঠে ফিরতে মরিয়া মাশরাফি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ১৬:১৬  
আপডেট :
 ২৩ জানুয়ারি ২০২২, ১৬:৪৭

ইঞ্জুরি কাটিয়ে মাঠে ফিরতে মরিয়া মাশরাফি
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথম দুই ম্যাচ হেরে কোণঠাসা অবস্থা মিনিস্টার ঢাকার। দলের এমন অবস্থায় আর ঘরে বসে থাকতে পারলেন না মাশরাফি। ইঞ্জুরি থেকে এখনও পুরোপুরি রিকভারি না হতেই ফিরলেন দলের সাথে অনুশীলনে।

আজ মিরপুরের একাডেমি মাঠে দুপুরবেলা হঠাৎই বল হাতে অনুশীলন শুরু করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বিপিএল শুরুর একদিন আগে ইঞ্জুরিতে পড়ে ঢাকা পর্বের জন্য অনিশ্চিত হয়ে পড়েন মাশরাফি। তারপর তার ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয় ঢাকা পর্বে খেলা হচ্ছে না ম্যাশের। ফিরতে পারেন চট্টগ্রাম পর্বে গিয়ে।

এদিকে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে মাশরাফির দল মিনিস্টার ঢাকা। ব্যাটিং পারফরম্যান্স যেমনই হোক, দুই ম্যাচেই ঢাকার বোলাররা নিদারুণ ব্যর্থই বলা যায়। দলের এমন অবস্থায় নিজেকে পুরোপুরি সুস্থ হওয়ার সময়টুকুও দিতে নারাজ বিপিএলের সবচেয়ে সফল ক্যাপ্টেন মাসরাফি।

ইঞ্জুরি থেকে পুরোপুরি সুস্থ না হতেই অনুশীলনে ফিরেছেন বল হাতে। অনুশীলনে ফিরে ওয়ার্ম আপ, স্কিল ট্রেনিংয়ের সাথে শর্ট রানআপে বল করছেন। ফুল রানআপেও বল ডেলিভারী করেছেন মিরপুরের নেটে। ইঞ্জুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় সম্পূর্ণ রিদম ফিরে না পেলেও মাঠে নামতে যে মরিয়া মাশরাফি সেটি তার বোলিং অনুশীলন দেখেই বোঝা যায়।

মিনিস্টার ঢাকার পরবর্তী ম্যাচ আগামীকাল সোমবার সাকিব আল হাসানের ফরচুন বরিশালের বিপক্ষে। এই ম্যাচে বরিশালের একাদশে থাকতে পারেন আজই ঢাকায় আসা টি-টোয়েন্টি ব্যাটিং দানব ক্রিস গেইল।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত