ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

দ্বিতীয় জয় পেল চট্টগ্রাম

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২২, ২২:০৪  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২২, ২২:০৭

দ্বিতীয় জয় পেল চট্টগ্রাম
ছবি- সংগৃহীত

ইংল্যান্ডের বেনি হাওয়েলের নৈপুন্যে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের অষ্টম আসরে দ্বিতীয় জয় পেল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আজ নিজেদের তৃতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ২৫ রানে হারিয়েছে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্সকে। প্রথম ম্যাচ জিতলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে হারলো খুলনা।

এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রানের চ্যালেঞ্জিং স্কোর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তাই মুশফিকের খুলনাকে জিততে হলে করতে হবে ১৯১ রান। এই ম্যাচটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় বিকাল সাড়ে পাঁচটায়।

খুলনার বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো করতে পারেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলীয় ২৯ রানেই প্যাভিলিয়নে ফিরে যায় জ্যাক উইলস। তবে এই ব্যাটার আউট হওয়ার আগে ভালো কিছুর আভাস দিলেও ইনিংস বড় করতে ব্যর্থ ছিলো। ৭ বলে ১৭ রান করে কামরুল ইসলাম রাব্বির বলে ক্যাচ দিয়ে আউট হয় ওপেনার উইলস। পরে আরেক ওপেনার কেনার লুইস প্যাভিলিয়নে ফিরে যায় দলীয় ৫২ রানে।

লুইসকেও আউট করেন কামরুল ইসলাম রাব্বি। এই ব্যাটার আউট হওয়ার আগে করেন ১৪ বলে ২৫ রান। দলীয় ৬৯ রানে রান আউটের শিকার হয়ে ১৫ রান করে সাজঘরে আফিফ হোসেন। তবে শেষ দিকে অধিনায়ক মেহেদী হাসান মিরাজ (৩০), সাব্বির রহমান(৩২), বেনি হাওয়েলের (৩৪) ব্যাটিং নৈপুণ্যে ১৯০ রানের চ্যালেঞ্জিং স্কোর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

মিরাজ ও সাব্বির আউট হলেও শেষ দিকে অপারজিত ছিলো বেনি হাওয়েল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশ: কেনার লুইস, শামিম হোসেন পাটওয়ারি, সাব্বি রহমান, আফিফ হোসেন, বেনি হাওয়েল, মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), নাইম ইসলাম, জ্যাক উইলস, শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম এবং নাসুম আহমেদ।

খুলনা টাইগার্সের একাদশ: মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী রাব্বি, থিসারা পেরেরা, শেখ মাহেদি হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দি শুভ, নাভিন উল হক এবং কামরুল ইসলাম রাব্বি।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত