ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

এক ঘণ্টা আগেই বিপিএল ফাইনাল!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২২, ১৯:১৩  
আপডেট :
 ১৬ ফেব্রুয়ারি ২০২২, ১৯:১৯

এক ঘণ্টা আগেই বিপিএল ফাইনাল!
এই ট্রফির লড়াইয়ে ফাইনালে মাঠে নামবে দুই অধিনায়ক। ফাইল ছবি

আর দুদিন পরেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের ফাইনাল। সেই ফাইনালের ঠিক আগ মুহুর্তে এসেই ম্যাচের সময় নিয়ে সৃষ্টি হলো গোলমাল।

এবার বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এই পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিলো, তবে প্রায় শেষ মুহুর্তে এসে সময় নিয়ে কিছুটা ধোঁয়াশা। আগের সূচি অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আজ হঠাৎ করেই জানানো হয় ফাইনাল ম্যাচের সময় এগিয়ে আনা হয়েছে এক ঘণ্টা।

আজ বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক বিবৃতিতে জানানো হয়, আগামী শুক্রবার বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে বিকাল সাড়ে ৫টায়।

বিসিবির বিবৃতিতে বলা হয়েছে, ‘১৮ ফেব্রুয়ারি বিপিএলের ফাইনাল শুরু হবে বিকেল সাড়ে ৫টায়। দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যকার জয়ী দল শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে ফরচুন বরিশালের।’

গত সোমবার বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে আগেই ফাইনালে জায়গা করে নিয়েছে ফরচুন বরিশাল। আজ অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর এলিমিনেটর জিতে আসা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যে জয়ী দলকে শিরোপার লড়াইয়ে প্রতিপক্ষ হিসাবে পাবে সাকাইব আলা হাসানের বরিশাল।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত