ঢাকা, রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বিপিএলের ফাইনালে ২১ বলে নারাইনের ফিফটি

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১৯:০০

বিপিএলের ফাইনালে ২১ বলে নারাইনের ফিফটি
ক্রীড়া ডেস্ক

ফিফটিতে বিপিএল ফাইনালের শুরুটা মাতালেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্যারিবিয়ান ক্রিকেটার সুনীল নারাইন। দ্বিতীয় কোয়ালিফায়ারে ব্যাটিং তাণ্ডবের একদিন পর আবারও উত্তাল তার ব্যাট।

শুক্রবার বিপিএল ফাইনালে ফরচুন বরিশালের বিপক্ষে পাওয়ার প্লেতে ঝড় তুলে ২১ বলে ফিফটি করেন নারাইন। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামে কুমিল্লা। প্রথম ওভার থেকেই শুরু হয় নারাইনের ছুটে চলা। দুই ছক্কা ও এক চারে বরিশালের নতুন বলের ট্রাম্প কার্ড মুজিব উর রহমানের প্রথম ওভার থেকে নেন ১৮ রান।

পরের ওভারে বরিশাল অধিনায়ক সাকিব আর হাসান আক্রমণে আনেন শফিকুল ইসলামের বাঁহাতি পেস। কিন্তু চিত্র সেই একই। আবারও নারাইনের দুই ছক্কা, এক চারে ওভার থেকে ১৮ রান।

এপর সাকিব ও ডোয়াইন ব্রাভোর ওভার থেকে রান একটু কম আসে। ব্রাভোর ফুল টসে অবশ্য একটি চার পেয়ে যান নারাইন। পরের ওভারে নারাইনের রুদ্ররূপের সামনে পার পাননি সাকিবও। টানা দুই বলে বাউন্ডারির পর আরেক ডেলিভারিতে তিন রান নিয়ে নারাইন পা রাখেন ফিফটিতে।

পরের ওভারে মেহেদি হাসান রানার লেংথ বল উড়িয়ে মারেন তিনি লং অফের ওপর দিয়ে। এরপরই শেষ নারাইনের রোমাঞ্চকর যাত্রা। রানার স্লোয়ার ডেলিভারি আকাশে উঠিয়ে ধরা পড়েন লং অন সীমানায় নাজমুল হোসেন শান্তর হাতে। ৫টি করে চার ও ছক্কার ইনিংস থামে ২৩ বলে ৫৭ রানে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত