ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে

বিপিএল মাতিয়ে এবার জাতীয় দলে মুনিম-রাব্বি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২২, ২০:৪২  
আপডেট :
 ২১ ফেব্রুয়ারি ২০২২, ২০:৪৭

বিপিএল মাতিয়ে এবার জাতীয় দলে মুনিম-রাব্বি
ছবি- সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

আইসিসি সুপার লিগের অংশ আসন্ন তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ২৩ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডে নেয়া হয়েছে মারকুটে ওপেনার মুনিমকে(২৩)। এছাড়াও দলে অন্য অনভিষিক্ত খেলোয়াড় হলেন ইয়াসির আলি রাব্বি।

মুনিম শাহরিয়ার ছাড়াও দলে লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমকে ফেরানো হয়েছে।

এর আগে সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়েছেন তরুণ দুই ক্রিকেটার মুনিম শাহরিয়ার ও ইয়াসির রাব্বি।

দুটি টি-টোয়েন্টি ম্যাচ ছাড়াও তিনটি ওয়ানডে ম্যাচ থাকবে। আগামী ২৩, ২৫ ও ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত দিবা-রাত্রির ওয়ানডে ম্যাচ হবে জহুর আহমেদ স্টেডিয়ামে। এছাড়াও ৩ ও ৫ মার্চ টি-টোয়েন্টি ম্যাচ আয়োজিত হবে মিরপুরের শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল জানান, বিসিবির নির্দিষ্ট বুথে মঙ্গলবার থেকে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকিট বিক্রি করা হবে। মঙ্গলবার সব টিকিট বিক্রি না হলে আসন ফাঁকা থাকা সাপেক্ষে ম্যাচের দিনও টিকিট বিক্রি করা হবে।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড-

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ।

বাংলাদেশ জার্নাল/একে/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত