ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

এককে চ্যাম্পিয়ন হাবীব-লিসা, দ্বৈতে মাসুম-সাব্বির জুটি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২২, ১৭:০১  
আপডেট :
 ১৬ মার্চ ২০২২, ১৭:০৪

এককে চ্যাম্পিয়ন হাবীব-লিসা, দ্বৈতে মাসুম-সাব্বির জুটি

প্রাণ গ্লুকোজ-ডি-ডিআরইউ স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন একাত্তর টিভির হাবীব রহমান এবং রানার্স আপ হয়েছেন চ্যানেল আইর তারিকুল ইসলাম মাসুম। আর নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন দ্যা ভয়েজ অফ এশিয়া'র মাকসুদা লিসা এবং রানার্স আপ হয়েছেন একাত্তর টিভির নাদিয়া শারমিন।

পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন চ্যানেল আইর তারিকুল ইসলাম মাসুম ও সাব্বির আহমেদ জুটি এবং রানার্স আপ হয়েছেন একাত্তর টিভি'র হাবীব রহমান ও জেমসন মাহবুব।

অন্যদিকে সম্মিলিত দ্বৈতে চ্যাম্পিয়নশীপ অর্জন করেছেন এশিয়ান টিভির রকিবুল ইসলাম মানিক ও দ্যা ভয়েজ অফ এশিয়া'র মাকসুদা লিসা। এই ইভেন্টে রানার্স আপ একাত্তর টিভির হাবীব রহমান ও নাদিয়া শারমিন।

মঙ্গলবার রাতে ডিআরইউ প্রাঙ্গনে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব, অর্থ সম্পাদক এস এম এ কালাম, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সুশান্ত কুমার সাহা, এসকে রেজা পারভেজ ও তানভীর আহমেদ।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত