ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

এ আর রহমানের কনসার্টের টিকিট ১০ হাজার টাকা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ মার্চ ২০২২, ১০:১০

এ আর রহমানের কনসার্টের টিকিট ১০ হাজার টাকা
এ আর রহমান। ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক আয়োজিত কনসার্টে গান গাইতে আসছেন অস্কারজয়ী ভারতের বিখ্যাত গায়ক ও সুরকার এ আর রহমান। সাধারণ দর্শকদের জন্য এই কনসার্ট উপভোগ করতে টিকিট পাওয়া যাবে তিন ক্যাটাগরিতে। সর্বোচ্চ ক্যাটাগরির টিকিটের দাম নির্ধারিত হয়েছে ১০ হাজার টাকা।

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া এই কনসার্টে উপস্থিত থাকারা কথা রয়েছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনার। এ আর রহমানের পাশাপাশি কনসার্টে গান গাইবেন মমতাজ এবং বাংলাদেশি ব্যান্ড দল মাইলস।

কনসার্টের উপোভোগে মাঠের ভেতরে থাকতে চাইলে দর্শকদের নিতে হবে ১০ হাজার টাকা মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির টিকিট। মাঠে গোল্ড ক্যাটাগরির জন্য খরচ করতে হবে ৫ হাজার টাকা। আর সবেচেয়ে কম মূল্যমানে ১ হাজার টাকা খরচ করে ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট নিয়ে ক্লাব হাউজ থেকে উপভোগ করা যাবে কনসার্ট।

সাধারণ দর্শকদের জন্য কনসার্টের দিন (মঙ্গলবার) এবং আগের দিন (সোমবার) সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত