ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

বিসিবি কর্মীদের জন্য ১০ লাখ টাকা ঈদ উপহার সাকিবের

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২২, ১৩:০৮

বিসিবি কর্মীদের জন্য ১০ লাখ টাকা ঈদ উপহার সাকিবের
ফাইল ছবি। ফেসবুক

ঈদ আসে সকল মানুষের মন পবিত্রতা আর নির্মল আনন্দে ভরিয়ে দিতে। ধনী-গরীব সকলের কাছেই ঈদের খুশির আমেজটা একটু অন্যরকমই। এবার আসন্ন ঈদুল ফিতর সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিম্ন পদস্থ কর্মীদের সাথে সেই খুশি ভাগাভাগি করে নিতে তাদের জন্য ঈদ উপহার স্বরূপ ১০ লাখ টাকা দিলেন বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান।

বিশ্বসেরা এই অলরাউন্ডারের ঈদ উপহার পাবেন বিসিবির নিম্ন পদে কাজ করা কর্মীরা। বিসিবির অফিস সহকারী থেকে শুরু করে মাঠকর্মী ও পরিচ্ছন্নতা কর্মীদের ঈদের খুশি ভাগ করে নিতেই সাকিব এই উপহারের হাত বাড়িয়ে দিলেন।

নাম প্রকাশ না করার শর্তে বিসিবির এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঝামেলা এড়াতে এবং সুশৃঙ্খলতা বজায় রাখতে সাকিব নিজে সরাসরি না দিয়েবিসিবির মাধ্যমে এই ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন বিসিবির স্টাফদের কাছে।

বিসিবির সেই কর্মকর্তা আরও জানান, সাকিব ঈদ উপহার পাঠিয়ে বলে দিয়েছেন, টাকাটা যেন কর্মীদের মধ্যে সমানভাবে ভাগ করে দেয়া হয়। এ ছাড়া কেউ যেন বঞ্চিত না হোন, তাই সাকিব নিজেই নির্ধারণ করে দিয়েছেন কারা কারা পাবে এই ঈদ উপহার।

তবে সাকিব বাদেও বিসিবির নিম্ন পদে কাজ করা এসব মাঠ ও পরিচ্ছন্নতা কর্মীদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন আরও কয়েকজন ক্রিকেটার।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত