ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

টেস্ট দলে ফেরাতে মোস্তাফিজকে বিসিবি'র চিঠি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ মে ২০২২, ১৪:২৮  
আপডেট :
 ২১ মে ২০২২, ১৪:৩৫

টেস্ট দলে ফেরাতে মোস্তাফিজকে বিসিবি'র চিঠি
ছবি: সংগৃহীত

মোস্তাফিজুর রহমানকে চিঠি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মূলত টেস্ট খেলার ব্যাপারে তার পরিকল্পনা জানতে চেয়ে চিঠি পাঠায় বিসিবি। বর্তমানে মোস্তাফিজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে তার দল দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ভারত রয়েছেন।

বাঁহাতি এই পেসারকে টেস্ট দলে ফেরাতে এটিই প্রথম পদক্ষেপ বিসিবি’র।

২০১৫ সালে মোস্তাফিজের টেস্টে অভিষেক হওয়ার পর বাংলাদেশ এখন পর্যন্ত ৩৯টি টেস্ট খেলেছেন তার মধ্যে মাত্র ১৪টি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ।

বিসিবি’র একজন শীর্ষ কর্মকর্তার বরাতে জানা যায়, আমরা মোস্তাফিজকে একটি চিঠি পাঠিয়েছি তার টেস্ট পরিকল্পনা সম্পর্কে জানতে। এখন আমরা ওর উত্তরের জন্য অপেক্ষা করছি।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে বাংলাদেশ। এই সিরিজে চোটের কারণে পাওয়া যায়নি দলের অন্যতম পেসার তাসকিন আহমেদকে। এ জন্যই মূলত মোস্তাফিজ আলোচনায় এসেছেন। এছাড়াও দলের আরেক তরুণ পেসার শরিফুল ইসলাম প্রথম টেস্টে চোট পাওয়ায় খেলা হচ্ছে না ঢাকা টেস্টে।

আইপিএলে মোস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস শেষ চারে জায়গা করার লড়াই করছেন। তবে গত কয়েকটি ম্যাচে খেলানো হয়নি এই টাইগার পেসারকে। ধারণা করা হচ্ছে ভারত থেকে শীঘ্রই দেশে ফিরবেন মোস্তাফিজ এবং টেস্ট ফরম্যাটে ফেরা নিয়ে বোর্ডের আলোচনায় বসবেন।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত