ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রিয়ালে না যাওয়ার ব্যাপারে মুখ খুললেন এমবাপ্পে

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২২, ০৩:৪৭

রিয়ালে না যাওয়ার ব্যাপারে মুখ খুললেন এমবাপ্পে
সংগৃহীত

গত কয়েক মৌসুম ধরেই পিএসজি ছেড়ে ফরাসি তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর ব্যাপক আলাপ-আলোচনায় চলছিলো ফুটবল ভক্তদের মাঝে। তবে সব আলোচনাকে উড়িয়ে দিয়ে ২০২৫ সাল পর্যন্ত পিএসজিতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ফরাসি এই স্ট্রাইকার।

এ নিয়ে সোমবার এমবাপ্পেকে সঙ্গে করে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে পিএসজি। যেখানে উপস্থিত ছিলেন খোদ ক্লাবের প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও।

এসময় এমবাপ্পে বলেন, যেখানে বেড়ে উঠেছি, যেখান থেকে আমার শুরু, মনে হয় না সেই স্থান ছেড়ে যাওয়ার উপযুক্ত সময় এখন।

তবে রিয়াল মাদ্রিদের প্রসঙ্গে বলতে গিয়ে ফরাসি এই স্ট্রাইকার বলেন, রিয়ালের প্রচেষ্টাকে সাধুবাদ জানাই। আমাকে খুশি করার জন্য সম্ভাব্য সব কিছুই করেছে তারা। আমার প্রতি তাদের ভালোবাসায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং বর্তমানে তাদের হতাশা বুঝতে পারছি।

নিজের সিদ্ধান্তের পক্ষে সাফাই গেয়ে এমবাপ্পে বলেন, আমি ফরাসি, আর তাই আমি নিজের দেশেই থেকে যেতে চেয়েছিলাম। আমি আমার সিদ্ধান্তে খুশি। তবে ভবিষ্যতে কি হয় জানি না।

অন্যদিকে, শোনা যাচ্ছে এমবাপ্পেকে অধিনায়কত্ব দেয়ারও প্রস্তাব দিয়েছে পিএসজি। তবে এ প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন ফরাসি স্ট্রাইকার।

তিনি বলেন, মার্কুইনহোসই ক্যাপ্টেন। এই মুহূর্তে এটি আমার প্রাধান্যের তালিকায় নেই। আরও বলেন, খেলার মাঠে কার্যকর ভূমিকা রাখতে অধিনায়ক হওয়ার দরকার নেই।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত