ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

বৃষ্টি বাধায় দ্বিতীয় সেশনের খেলা শুরু হতে অপেক্ষা

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ২৫ মে ২০২২, ১২:৫৮  
আপডেট :
 ২৫ মে ২০২২, ২০:৩৩

বৃষ্টি বাধায় দ্বিতীয় সেশনের খেলা শুরু হতে অপেক্ষা
ছবি- সংগৃহীত
ক্রীড়া প্রতিবেদক

শুরুতে হালকা বাতাসের সঙ্গে গুঁড়িগুঁড়ি বৃষ্টি থাকলেও সময়ের সাথে সাথে বেড়েছে সেই বৃষ্টির বেগ। তাই লাঞ্চ বিরতির নির্ধারিত সময় পেরিয়ে গেলেও দ্বিতীয় সেশনের খেলা মাঠে গড়ায়নি এখনও। মিরপুরের হোম অব ক্রিকেটের উইকেটসহ মাঠের অনেকটা জায়গা এখনও কাভারের নিচেই ঢাকা।

লাঞ্চ বিরতিতে যাওয়ার ঠিক আগে মিরপুরের আকাশ থেকে বৃষ্টি পড়া শুরু হলে পাঁচ বল বকাই থাকতেই প্রথম সেশনের খেলা সমাপ্ত করে দেন আম্পায়ার। হালকা বাতাসের সাথে গুঁড়িগুঁড়ি বৃষ্টি থাকায় লাঞ্চের পর দ্বিতীয় সেশনের খেলা শুরু নিয়ে খুব একটা চিন্তা ছিল না তখনও। কিন্তু বৃষ্টির বেগ ক্রমেই বাড়তে থাকায় পিছিয়ে গেছে দ্বিতীয় সেশনের খেলা।

মিরপুরের আকাশে মেঘ জমেছিলো অনেক আগের থেকেই। লাঞ্চের ঠিক আগে মাত্র ৫ বল বাকি থাকতেই দুপুর ১২ টার দিকে আকাশ থেকে নেমে এলো বৃষ্টির ধারা। প্রথম সেশনের খেলায় বৃষ্টি কোনো বাঁধার সৃষ্টি না করলেও এখন সেই বৃষ্টিই চিন্তা রেখার ভাজ ফেলেছে দুই দলের ক্রিকেটারদের কপালেই।

নিয়মানুযায়ী লাঞ্চের পর দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হওয়ার কথা দ্বিতীয় সেশনের খেলা। কিন্তু বৃষ্টির বেগ বাড়তে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা আর সম্ভব হয়নি। বৃষ্টি থামার আগপর্যন্ত দ্বিতীয়ত সেশনের খেলা শুরুর সময় সম্পর্কেও কোনো কিছু জানা যাবেও না। বৃষ্টি থামলে মাঠ পরিদর্শন করে তবেই পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানাতে পারবেন আম্পায়াররা।

বৃষ্টির কারণে ৫ বল বাকি থাকতেই লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে লঙ্কানদের সংগ্রহ ৪ উইকেটে ২১০ রান। অ্যাঞ্জেলো ম্যাথিউজ অপরাজিত আছেন ৭৬ বলে ২৫ রান করে আর ধনঞ্জয়া করেছেন ৪০ বলে ৩০ রান।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত