ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ইতালির বিপক্ষে আর্জেন্টিনা একাদশে চমক

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০২ জুন ২০২২, ০০:২০

ইতালির বিপক্ষে আর্জেন্টিনা একাদশে চমক
ফাইল ছবি

ইতালির বিপক্ষে নামার আগেই দুঃসংবাদ পেয়েছিলো আর্জেন্টিনা। চোট নিয়ে ছিটকে গিয়েছিলেন মার্কোস আকুনইয়া। এছাড়া চোট থেকে পুরোপুরি সেরে না ওঠার কারণে শুরুর একাদশে থাকবেন না লিয়ান্দ্রো পারেদেস, সেটাও আগেই জানা হয়ে গিয়েছিলো।

এর মাধ্যমেই ইতালির বিপক্ষে আর্জেন্টিনার একাদশটা কেমন হবে, তার একটা আন্দাজ পাওয়া যাচ্ছিলো আগে থেকে। ফিনালিসিমায় আর্জেন্টিনা শেষমেশ সেই অনুমিত দলটা নিয়ে মাঠে নামেনি। এছাড়া দলে চতুর্থ ফরোয়ার্ড হিসেবে ডাক পেয়েছে পাওলো দিবালা।

এছাড়া কোপা আমেরিকার মতোই গোলবার সামলাবেন এমিলিয়ানো মার্টিনেজ। সামনে থাকবেন নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি আর আকুনইয়ার বদলে আসা নিকলাস টালিয়াফিকো। মাঝমাঠের দায়িত্বটা পড়েছে রদ্রিগো ডি পল, গিদো রদ্রিগেজের কাঁধে। আর সামনে অধিনায়ক লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া আর লাওতারো মার্টিনেজের সঙ্গে যোগ হয়েছেন চমক হিসেবে আসা পাওলো ডিবালা।

অন্যদিকে ইতালির একাদশে রয়েছে চমক। ধারণা করা হচ্ছিল শেষ কিছুদিনে দারুণ ছন্দে থাকা নিকোলো জানিয়োলো থাকবেন শুরুর একাদশে। তবে তাকে ছাড়াই আর্জেন্টিনার মুখোমুখি হয়েছে আজ্জুরিরা।

আর্জেন্টিনা একাদশ এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, নিকলাস টালিয়াফিকো, রদ্রিগো ডি পল, গিদো রদ্রিগেজ, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ, পাওলো দিবালা, আনহেল ডি মারিয়া।

ইতালি একাদশ

জিয়ানলুইজি ডনারুমা, জিওভানি ডি লরেঞ্জো , জর্জিও কিয়েল্লিনি , লিওনার্দো বনুচ্চি , এমারসন পালমিরি, মাত্তেও পেসিনা, জরজিনিও, নিকোলো বারেলা, ফেদেরিকো বার্নার্দেস্কি, আন্দ্রেয়া বেলোত্তি, গিয়াকোমো রাসপাডোরি।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত