ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

স্থানীয় স্বেচ্ছাসেবীদের চমেকে অবস্থান করার অনুরোধ তামিমের

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৫ জুন ২০২২, ০৮:৫৪

স্থানীয় স্বেচ্ছাসেবীদের চমেকে অবস্থান করার অনুরোধ তামিমের
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভাটিয়ারীতে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকান্ডের ঘটনায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে অবস্থান করার অনুরোধ জানিয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

শনিবার দিবাগত রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে এ অনুরোধ জানান তিনি।

তামিম ইকবাল তার ফেসবুক পোস্টে লেখেন, চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের সবাইকে অনুরোধ করব চট্টগ্রাম মেডিকেলে অবস্থান করার জন্য। সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। হতাহতের সংখ্যা অনেক, প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হচ্ছে। দয়া করে যে যেখানে আছেন সাধ্যের মধ্যে থাকলে এক্ষুণি ছুটে যান, আপনার এক ব্যাগ রক্ত হয়তো বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ। আপনার পরিচিত রক্তযোদ্ধা বন্ধুদেরও আসার জন্য অনুরোধ করুন। মানুষ মানুষের জন্য।

এর আগে, চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে শনিবার রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় চার শতাধিক মানুষ দগ্ধ হয়েছেন। নিহত হয়েছেন ১৬ জন। এর মধ্যে ফায়ার সার্ভিসের তিন কর্মী রয়েছেন। তবে তাদের পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

শেষ খবর অনুযায়ী, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২৪টি ইউনিট কাজ করছে। দগ্ধ ও আহতদের মধ্যে ১৯ জনকে চমেক হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে। আহতদের মধ্যে ফায়ার সার্ভিসের ৩০ জন এবং পুলিশ সদস্য রয়েছেন ১০ জন।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত