ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

টেস্ট সিরিজে পাওয়া যাচ্ছে না ইয়াসিরকে

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৫ জুন ২০২২, ১০:১১

টেস্ট সিরিজে পাওয়া যাচ্ছে না ইয়াসিরকে
ফাইল ছবি
ক্রীড়া প্রতিবেদক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়লেন বাংলাদেশের ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি। প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে পাওয়া পিঠের চোটের কারণেই সাদা পোশাকে আর মাঠে না হচ্ছে টাইগারদের মিডল অর্ডার ব্যাটসম্যানের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইয়াসির আলীর পিঠের ইঞ্জুরির কারণে তাকে অন্তত দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। যার ফলে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পারবেন না।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘য়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিনই পিঠের ইনজুরিতে পড়েন ইয়াসির আলী রাব্বি। এরপরই তার পিঠের ইনজুরির অবস্থা জানার জন্য এমআরআই স্ক্যান করানো হয়। স্ক্যানের রিপোর্ট দেখে জানা যায় তার মেরুদণ্ডে ব্যাথা রয়েছে।’

জাতীয় দলের ফিজিও বায়েজেদুল ইসলাম জানান, ‘সাধারণত এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগে। এ কারণে টেস্ট সিরিজে রাব্বীকে আর পাওয়া যাচ্ছে না।’

অ্যান্টিগায় ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রথম টেস্টে ১৬ জুন মাঠে নামবে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ায়।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত