ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

আমূল বদলে গেলো উইন্ডিজ দল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১০:০৬

আমূল বদলে গেলো উইন্ডিজ দল
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের সাথে টেস্ট সিরিজ জয়ের পর এবার ওয়ানডে আর টি-টোয়েন্টির জন্য আলাদা দুইটি স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। দুই ফরম্যাটেই ১৩ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি সাদা পোশাকে খেলা ১০ জনেরই।

টি-টোয়েন্টি স্কোয়াডে পরিবর্তন এসেছে উইন্ডিজদের সর্বশেষ টি-টোয়েন্টি দল থেকেও। অবসর নিয়েছেন সাবেক অধিনায়ক কাইরন পোলার্ড। জেসন হোল্ডারকে রাখা হয়েছে বিশ্রামে। এছাড়াও আরও ৫ জন বাদ পড়েছেন সর্বশেষ টি-টোয়েন্টি দল থেকে। ওয়ানডে দল থেকেও বাদ পড়েছেন আগের সর্বশেষ ওয়ানডে খেলা ৩ জন।

কাইরন পোলার্ড আর জেসন হোল্ডারের সাথে টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়াদের তালিকায় আছেন ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলোডোন কটরেল, ফ্যাবিয়ান অ্যালান ও রস্টোন চেজ। তাদের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন আলজারি জোসেফ, ডেভন থমাস, ওবেদ ম্যাকয়, কিমো পল ও শামার ব্রুকস।

ওয়ানডে স্কোয়াড থেকে জায়গা হারিয়েছেন এনক্রুমাহ বোনার, হেইডেন ওয়ালশ আর শারমন লুইস। ওয়ানডেতে নতুন দলে ঢুকেছেন গুদাকেশ মোতি।

টি-টোয়েন্টি স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), কাইল মায়ার্স, শামার ব্রুকস, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, ডেভন থমাস, ওবেদ ম্যাকয়, রোমারিও শেফার্ড, হেইডেন ওয়ালশ জুনিয়র, ওডিন স্মিথ, কিমো পল, আকিল হোসেন ও ডমিনিক ড্রেকস (রিজার্ভ)।

ওয়ানডে স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), কাইল মায়ার্স, আলজারি জোসেফ, শামার ব্রুকস, রভম্যান পাওয়েল, কিসি কার্টি, ব্র্যান্ডন কিং, গুদাকেশ মোতি, কিমো পল, আকিল হোসেন, অ্যান্ডারসন ফিলিপ, জেডন সিলস ও রোমারিও শেফার্ড (রিজার্ভ)।

আগামী ২ আর ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচ হবে ডমিনিকায়। আর ৭ জুলাই শেষ ম্যাচটি হবে গায়ানায়। টি-টোয়েন্টির পর ১০, ১৩ ও ১৬ জুলাই গায়ানায় হবে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত