ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪৯ মিনিট আগে

দেশের ক্রিকেটে থাকবে নাকি বেটিংয়ে, সিদ্ধান্ত সাকিবের

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১১ আগস্ট ২০২২, ১৬:৫২  
আপডেট :
 ১১ আগস্ট ২০২২, ২১:৪৪

দেশের ক্রিকেটে থাকবে নাকি বেটিংয়ে, সিদ্ধান্ত সাকিবের
ছবি: সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

কয়েক দিন আগে বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব আল হাসান। এটি একটি আন্তর্জাতিক জুয়াড়ি প্রতিষ্ঠান হওয়ার কারণে বিষয়টি ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ বিষয়ে সিদ্ধান্ত নিতে বৃহস্পতিবার ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বৈঠক শেষে পাপন বলেন, ‘দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেয়ার সময় বেধে দেয়া হয়েছিলো। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেবো। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

বেটিং কোম্পানির সঙ্গে সাকিবের চুক্তি করার ঘটনায় তোলপাড় বাংলাদেশসহ আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও এ নিয়ে আগে থেকে হুঁশিয়ারি উচ্চারণ করে আসছিলো। তবে বিসিবি সরাসরি কোনো সিদ্ধান্তের কথা এর আগে জানায়নি।

বোর্ডে সভাপতি আরও বলেন, সাকিব যদি চুক্তি থেকে সরে না আসে তাহলে তাকে স্কোয়াডে নেয়ার কোনো সুযোগ নেই। অধিনায়কত্ব তো পরের বিষয়। বেটিংয়ের সঙ্গে যাদেরই সম্পৃক্ত থাকবে তাদের বিষয়ে জিরো টলারেন্সে যাবে বিসিবি।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত