ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বাংলা টাইগার্সের হেড কোচ হলেন আফতাব

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৩ আগস্ট ২০২২, ১২:০৮

বাংলা টাইগার্সের হেড কোচ হলেন আফতাব
ফাইল ছবি

এবার আমিরাতের টি-টেন লিগে বাংলা টাইগার্সের হেড কোচ হিসেবে নিযুক্ত হলেন বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটার আফতাব আহমেদ। নিজেদের ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আফতাবকে কোচ করার বিষয়টি নিশ্চিত করেছে এই ফ্র্যাঞ্চাইজি।

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে লিজেন্ডস অব রুপগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগীয় দলের কোচের দায়িত্ব পালন করেছেন আফতাব। ২০১৯ সালে প্রথম বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়েছিলেন তিনি। তার কোচিংয়ে সেবার টি-টেন লিগে তৃতীয় হয়েছিলো দলটি।

এ বিষয়ে আফতাব আহমেদ বলেন, ‘ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। আমাদের প্রথম টি-টেন লিগ মিশন খুব উপভোগ করেছিলাম। দারুণ কিছু খেলোয়াড় এবং অসাধারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। কোচ হিসেবে প্রথমবার আমার অধীনে দল দ্বিতীয় রানার-আপ হয়েছিলো, এবার আমরা চ্যাম্পিয়ন হতে চাই।’

২০১৪ এর আগস্টে তিনি ২০১৪-১৫ মৌসুম শেষে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেবার ঘোষণা দেন আফতাব। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলে ক্যারিয়ারের ইতি টানেন তিনি।

স্বল্পদৈর্ঘ্যের ক্যারিয়ারে জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে আফতাব আহমেদ খেলেছেন ৮৫টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ, খেলেছেন ১৬টি টেস্ট ও ১১টি টি-২০।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত