ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সাকিবদের বিশ্বকাপ জার্সি উম্মোচন

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ০০:৩৮

সাকিবদের বিশ্বকাপ জার্সি উম্মোচন
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ এর জার্সি । ছবি : সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

দুয়ারে কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বমঞ্চের এ আসরকে কেন্দ্র করে ইতোমধ্যে নিজ নিজ জার্সি উন্মোচন করে ফেলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী বিভিন্ন দেশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টাইগারদের জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। তবে বিসিবি এক্ষেত্রে প্রাথমিক পর্যায়ে জার্সি গায়ে কোনো ক্রিকেটারের ছবি প্রকাশ করেনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশের মধ্য দিয়ে উন্মোচন করেছে বিশ্বকাপের জার্সি। যেখানে তারা জানিয়েছে, এবারের বিশ্বকাপ জার্সিতে বাংলাদেশের ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

যার ফলে এবারের জার্সিতে দেশের গৌরব জামদানি, সুন্দরবন এবং রয়েল বেঙ্গল টাইগার ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

ভিডিওতে তারা লিখেছে, 'আমরা আমাদের গর্বের অভিযান তুলে ধরার কাজ করেছি। আমরা জামদানির প্রিন্ট নিয়েছি, রয়েল বেঙ্গল টাইগার এবং সুন্দরবনকে ফুটিয়ে তুলেছি।'

এরপরই কাউন্টডাউনের মাধ্যমে এবারের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেছে বিসিবি। ভিডিওতে উল্লেখিত জার্সি ছিল ৭৫ নাম্বারের। যা বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের জার্সি নাম্বার।

বাংলাদেশ এবারের বিশ্বকাপে সরাসরি মূল পর্বের সুপার টুয়েলভে খেলবে। যেখানে মোট ৫টি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২৪ অক্টোবর এবারের বিশ্বমঞ্চে প্রথমবার মাঠে নামবে সাকিব বাহিনী।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত