ঢাকা, শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ফ্লাইট মিস করে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হেটমায়ার

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১০:২৮

ফ্লাইট মিস করে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হেটমায়ার
ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ক্রিকেটার শেমরন হেটমায়ার। ছবি : সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আসন্ন অস্ট্রেলিয়া সিরিজ খেলার জন্য অস্ট্রেলিয়া যাওয়ার পুননির্ধারিত ফ্লাইট মিস করেছেন ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার শেমরন হেটমায়ার। এর জন্য কঠোর শাস্তিও পেতে হয়েছে তাকে।

অস্ট্রেলিয়া সিরিজের পাশাপাশি টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেও হেটমায়ারকে বাদ দয়ে দিলো ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

এক বিবৃতিতে তারা জানিয়েছে, হেটমায়ারের বদলে বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন শারমাহ ব্রোকস। ক্রিকেট বোর্ডের কর্তা ও নির্বাচক প্যানেলের সকলে মিলে সিদ্ধান্তটি সর্বসম্মতিক্রমে নিয়েছেন বলে জানিয়েছে তারা।

সিপিএল শেষ হওয়ার পর ভিন্ন ভিন্ন গ্রুপে ভাগ হয়ে অস্ট্রেলিয়ার বিমান ধরেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়রের নেতৃত্বে থাকা হেটমায়ারের ফ্লাইট ছিল ১ অক্টোবর। কিন্তু পারিবারিক সমস্যার কথা জানিয়ে তিনি সেটা পরিবর্তন করতে চান। তার অনুরোধে সেটা ৩ অক্টোবর রিশিডিউল করা হয়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পরিচালক জিমি অ্যাডামস জানান, তার জন্যই কেবল বুক করা সোমবারের ফ্লাইটও মিস করেন তিনি।

বিবৃতিতে ক্রিকেট উইন্ডিজ আরও জানায়, একবার পরিবর্তনের পরও ফ্লাইট মিস করায় তাকে আর ছাড় দিচ্ছেন না তারা। শেমরন হেটমায়ার রিশিডিউল করা ফ্লাইট মিস করার পর নির্বাচক প্যানেল এই সিদ্ধান্ত নিয়েছে। তার যাওয়ার কথা ছিল ১ তারিখ, পারিবারিক কারণে দু’দিন পিছিয়ে নেয়া হয় সিডিউল। কিন্তু নতুন সূচিতেও তিনি ফ্লাইট ধরেননি।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত