ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ব্রাজিলের ম্যাচ দেখতে কাতারে তামিম

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৯:৪৭

ব্রাজিলের ম্যাচ দেখতে কাতারে তামিম
তামিম ইকবল । ফাইল ছবি

বাংলাদেশ সময় রাত ১টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বিশ্বকাপের ম্যাচটি মাঠে বসে দেখবেন বাংলাদেশে ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ব্রাজিলের ম্যাচ দেখার উদ্দেশে তিনি বুধবার বিমানে উঠেছেন।

গত ২১ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় ব্রাজিল-সার্বিয়া ম্যাচের টিকিট পাওয়ার কথা জানিয়েছিলেন তামিম। ম্যাচটি দেখার জন্য চলতি বিসিএলের তৃতীয় রাউন্ড থেকে আগেই ছুটি নিয়েছিলেন তিনি।

বিশ্বের সব ফুটবল ফেডারেশনকেই অল্প কিছু টিকিট দিয়ে থাকে ফিফা। তেমনি বাফুফে পেয়েছে ২৯০টি টিকিট। এই টিকিটগুলো বিক্রি করা হয় স্থানীয় সাবেক-বর্তমান খেলোয়াড়, ক্লাব, পৃষ্ঠপোষক এবং অন্য খেলার খেলোয়াড়দের মধ্যে। তবে তামিম কোথা থেকে টিকিট পেয়েছেন, তা জানাননি।

শুধু তামিমই নন, টেস্ট আর টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানও কাতারে গিয়ে তার প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখবেন। আবু ধাবি টি-টেন লিগ খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন তিনি। সেখান থেকেই কাতার যাবেন সাকিব।

আগামী ২৬ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা এবং মেক্সিকো। ওই ম্যাচটাই মাঠে বসে দেখবেন সাকিব। যদিও তার প্রিয় দল আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে বিশ্বকাপ শুরু করেছে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত