ঢাকা, রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

ধারাভাষ্য দেয়ার সময় বুকে ব্যথা, হাসপাতালে রিকি পন্টিং

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ১৬:৪৭  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২২, ১৭:০৪

ধারাভাষ্য দেয়ার সময় বুকে ব্যথা, হাসপাতালে রিকি পন্টিং
রিকি পন্টিং । ফাইল ছবি
ক্রীড়া ডেস্ক

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ চলাকালীন ধারাভাষ্য দেওয়ার সময় বুকে ব্যথা অনুভব করেন বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং। দেরি না করে নিজেই হাসপাতালে চলে যান তিনি।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হার্টে সমস্যার কারণে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ টেস্টের তৃতীয় দিনের মধ্যাহ্নভোজের পরে পন্টিংকে পারথের হাসপাতালে নিয়ে যেতে হয়। তবে তার অবস্থা স্থিতিশীল ৷ পন্টিং এখন অনেকটাই সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে ৷

লাঞ্চ বিরতির কিছু আগে বুকে ব্যথা অনুভব করেন পন্টিং। সময় নষ্ট করেননি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। সঙ্গে সঙ্গেই হাসপাতালে চলে যান তিনি।

অস্ট্রেলিয়ার এক সম্প্রচার সংস্থার হয়ে ধারাভাষ্য দিচ্ছিলেন পন্টিং। তারা জানিয়েছে, রিকি পন্টিং অসুস্থ। শুক্রবার আর তিনি ধারাভাষ্য দেবেন না।৪৭ বছর বয়স পন্টিংয়ের। যে ধরনের উপসর্গ তিনি বুঝতে পেরেছিলেন, তা থেকেই সিদ্ধান্ত নেন হাসপাতালে যাওয়ার। পরে পন্টিং নিজেই তার সহকর্মীদের জানিয়েছেন যে, তিনি সুস্থ আছেন।

অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮টি টেস্ট, ৩৭৫টি এক দিনের এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন পন্টিং। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১টি শতরান করেছিলেন তিনি। সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সংগ্রহ ২৭৪৮৩ রান। ২০০৩ এবং ২০০৭ সালে রিকি পন্টিংয়ের নেতৃত্বেই অস্ট্রেলিয়া ক্রিকেট দল বিশ্বকাপ জয় করেছিল। ২০১২ সালে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে শেন ওয়ার্ন, অ্যান্ড্রু সাইমন্ডস এবং ডিন জোন্সের মৃত্যু ক্রীড়া বিশ্বকে নাড়িয়ে দিয়েছিল। চলতি বছর মার্চ মাসে তাইল্যান্ডে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পন্টিংয়ের প্রাক্তন সতীর্থ শেন ওয়ার্ন।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত