ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

চোট কাটিয়ে দ. কোরিয়ার বিপক্ষে ফিরছেন নেইমার

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ২১:৩৭  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২২, ২১:৪৫

চোট কাটিয়ে দ. কোরিয়ার বিপক্ষে ফিরছেন নেইমার
চোট কাটিয়ে দ. কোরিয়ার বিপক্ষে ফিরছেন নেইমার । ছবি: ইন্টরনেট
ক্রীড়া ডেস্ক

নক আউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামার আগে বড় সুসংবাদ পেল ব্রাজিলের সমর্থকরা। এ ম্যাচে মাঠে নামবেন ব্রাজিলের ‘পোষ্টার বয়’ নেইমার। নিশ্চিত করেছেন দলের কোচ তিতে। রোববার এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ইনজুরিতে পড়েন নেইমার। সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০ মিনিটে তুলে নেয়া হয় তাকে। এরপর গ্রুপ পর্বের অপর দুই ম্যাচ সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামতে পারেননি তিনি। তবে নকআউট পর্বেই ফিরবেন তিনি।

সংবাদ সম্মেলনে অধিনায়ক থিয়াগো সিলভাকে প্রশ্ন করা হয়েছিল, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমারের খেলার সম্ভাবনা নিয়ে। উত্তরটা তিনি দেয়ার আগেই মাইক্রোফোন নিজের দিকে ঘুরিয়ে কোচ তিতে দিয়ে দেন উত্তরটা, ‘হ্যাঁ’।

তিতে আরও বলেন, নেইমার আজ বিকেলে অনুশীলন করবেন এবং যদি সে ভালো প্রশিক্ষণ নিতে পারে তবে সে খেলবে।

নেইমার যে এখন সুস্থ, সেই তথ্য জানিয়েছেন ব্রাজিল তারকা নিজেও। শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবি পোস্ট করে মাঠে ফেরার ইঙ্গিত দেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুই ছবি পোস্ট করে ক্যাপশনে নেইমার লেখেন, ‘আমি ভালো অনুভব করছি। এখন কেমন আছি তা আমি জানি।’ এরপর তিনটি ইমোজির ছবি যুক্ত করেন তিনি।

ব্রাজিল তারকা যে এখন সুস্থ, সেই তথ্য তিনি নিজে জানিয়েছেন। শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবি পোস্ট করে মাঠে ফেরার ইঙ্গিত দেন তিনি।

ফেসবুকে ছবি দুটো পোস্ট করে ক্যাপশনে নেইমার লেখেন, আমি ভালো অনুভব করছি। এখন কেমন আছি তা আমি জানি। এরপর তিনটি ইমোজির ছবি যুক্ত করেন তিনি। ছবিতে দেখা যায় বল পায়ে দৌড়াচ্ছেন নেইমার। আর গোল করার পর যেমন উদ্‌যাপন করেন তেমন করছেন। যদিও গ্রুপ পর্বে খেলা একমাত্র ম্যাচে গোল পাননি তিনি।

উল্লেখ্য, নক আউট পর্বে সোমবার দোহার স্টেডিয়াম ৯৭৪ বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হবে ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া। বিশ্বকাপে এর আগে কখনও এই দুই দল খেলেনি একে অন্যের বিপক্ষে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত