ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

চুলের রং বদলে নতুন লুকে নেইমার, গোল করবেন তো?

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ২১:৩৬  
আপডেট :
 ০৫ ডিসেম্বর ২০২২, ২১:৪৬

চুলের রং বদলে নতুন লুকে নেইমার, গোল করবেন তো?
দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামার আগে নতুন লুকে নেইমার । ছবি: ইন্টারনেট

ব্রাজিলের ‘পোস্টার বয়’নেইমারকে এমনভাবেই দেখতে চেয়েছে গোটা ফুটবল বিশ্ব। এমনটাই তো হওয়ার কথা! চোট পেয়ে যে নেইমারের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে যাওয়ার কথা ছিল, তিনিই নক আউটে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে কামব্যাক করবেন। চুলে নতুন ছাঁট দেখা যাবে না, সেটা হয় কীভাবে! হ্যাঁ সেটাই হল। সার্বিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে নামার আগে তার হেয়ার স্টাইল ছিল অন্যরকম।

নক আউটে এশিয়ার ‘রেড ড্রাগন’বিপক্ষে মাঠে নামার আগে ফের একবার চুলের ছাঁট বদলে ফেললেন নেইমার। চুলে এলো নতুন রং। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। তবে প্রশ্ন হল নেইমার গোল করে দলকে শেষ আটে নিয়ে যেতে পারবেন তো?

২০১৮ রাশিয়া বিশ্বকাপে নেইমারের চুলের ছাঁটের সঙ্গে এবারের হেয়ার কাটের মিল একেবারেই নেই। আর সেটা হবেই বা কেমন করে। মরুর বুকে কাতার বিশ্বকাপে বাহারি চুলের ছাঁট যে বাধ্যতামূলক! একবার ২০১৮ সালের তো চুলের বাহার দেখাতে গিয়ে এক অদ্ভুত কান্ড ঘটিয়ে ফেলেছিলেন। মাত্র দুই সপ্তাহে চারবার হেয়ার স্টাইল বদলে ফেলেছিলেন। সেটা নিয়ে তখন কত আলোচনা–সমালোচনা হল। এবারও সেই পথেই হাঁটলেন ব্রাজিলের তারকা। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে আর কয়েক ঘণ্টা পরেই মাঠে নামেবেন। সঙ্গে নতুন চুলের ছাঁট নিয়ে।

নক আউট পর্বে ফেরার আগে নিজের হেয়ার স্টাইলিস্ট নারিকোর শরণাপন্ন হয়েছেন নেইমার। এবার পাল্টেছেন চুলের রং। ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, চুলে ‘প্ল্যাটিনাম’ রং করেছেন নেইমার। তার নতুন লুকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নারিকো। নেইমারের বহু বছরের ব্যক্তিগত এই হেয়ার স্টাইলিস্ট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, কামব্যাকের ম্যাচে নতুন লুক। সৃষ্টিকর্তা তোমার এবং দলের প্রতি সহায় হোন।

কাতার বিশ্বকাপে আসার আগে তুরিনে অনুশীলন ক্যাম্পে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার-ভিনিসিয়ুসরা। সম্ভবত সেই ছাঁটেও সন্তুষ্ট হতে না পেরে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামার আগে ফের চলে যান হেয়ার স্টাইলিস্টের কাছে। নেইমার এবার কী কারণে চুলের রং পরিবর্তন করলেন, সেটা অবশ্য জানা যায়নি। তবে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একটু ফ্যাশনে মনোযোগ দেওয়ার অন্য অর্থ থাকতে পারে। নেইমার হয়তো নিজের ওপর থেকে চাপ কমাতে চাইছেন। নক আউট ম্যাচে নামার আগে হয়তো যতটা সম্ভব ফুরফুরে মেজাজে থাকতে চান।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত