ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মোলিনার গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা

মোলিনার গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা
মোলিনার গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা । ছবি: ইন্টারনেট
অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডের বিপক্ষে এক গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করেছে আর্জেন্টিনা। শুক্রবার বাংলাদেশ সময় রাত ১টায় লুসাইল স্টেডিয়ামে মাঠে নামে দু'দল। শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে নেদারল্যান্ড ও আর্জেন্টিনা।

ম্যাচের ৩৫ মিনিট- মেসি ম্যাজিক! কী দুরন্ত বল তৈরি করা, কী দুরন্ত পাস! লিওনেল মেসির কাছ থেকে বল পেয়ে গোলে রাখতে ভুল করেননি মোলিনা। মেসি দুরন্ত ভাবে বল ট্যাকেল করে ডাচ ডিফেন্সকে টুকরো টুকরো করে দিয়ে বাঁ-দিক বল নিয়ে ঢোকেন। তার পর মোলিনার জন্য একেবারে প্লেটে বল সাজিয়ে দেন। মোলিনা নিজের প্রথম আন্তর্জাতিক গোল করেন মাপা শটে। ১-০ এগিয়ে গেল আর্জেন্টিনা।

নেদারল্যান্ডসের বিপক্ষে শেষ তিন ম্যাচে গোল করতে ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা। মোট পাঁচটি ফিফা বিশ্বকাপ ম্যাচে আর্জেন্টিনা এবং নেদারল্যান্ডস একে অপরের বিরুদ্ধে লড়াই করেছে। এই পাঁচটি খেলার মধ্যে আর্জেন্টিনা মাত্র এক বারই জিতেছে। নেদারল্যান্ড দু'টি ম্যাচ জিতেছে। দু'টি ম্যাচ ড্র হয়েছে।

আর্জেন্টিনার একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), রোমেরো, ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, ডি পল, আকুনা, ম্যাক অ্যালিস্টার, ফার্নান্দেজ, মলিনা, আলভারেজ, লিওনেল মেসি।

নেদারল্যান্ড একাদশ

অ্যান্ড্রু নোপার্ট (গোলরক্ষক), টিম্বার, ভ্যান ডাইক, নাথান একে, ডিপাই, মার্টিন ডি রুন, ড্যালি ব্লাইন্ড, ডি ইয়ং, ডামফ্রিজ, বার্গউইন, কোডি গ্যাকপো।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত