ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নতুন করে জামালদের দায়িত্ব পেলেন কাবরেরা

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩, ০০:২৫

নতুন করে জামালদের দায়িত্ব পেলেন কাবরেরা
হাভিয়ের কাবরেরা। ছবি: সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নতুন করে সঙ্গে চুক্তি করেছে হাভিয়ের কাবরেরার সাথে । ২০২৩ সালেও লাল-সবুজ দলের হয়ে ডাগ আউটে দাঁড়াতে দেখা যাবে ৩৮ বছর বয়সী কোচকে। এরই মধ্যে আনুষ্ঠানিক ঘোষণাও এসেছে।

চুক্তি নবায়ন হওয়ার পর গতকালই বাংলাদেশে ফিরেছেন কাবরেরা। এক ভিডিও বার্তায় তরুণ এই কোচ বলেন, আমি বাফুফের সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি করেছি। জাতীয় দলের হেড কোচ হয়ে থাকবো। এটা আমার জন্য অনেক আনন্দের ও দারুণ মুহূর্ত। আবারও সুযোগ এসেছে এই দেশের দারুণ এক দল খেলোয়াড়দের সঙ্গে কাজ করার।

নতুন করে চুক্তি হওয়ার পর কাবরেরা সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি ধন্যবাদ জানাতে চাই বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ ও টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলিকে। যারা আমাকে দলের সঙ্গে আরও এক বছরের জন্য কাজ করার সুযোগ করে দিয়েছেন।

এই বছর বাংলাদেশের ফিফা প্রীতি ম্যাচ ছাড়াও সাফ চ্যাম্পিয়নশিপ, বিশ্বকাপের বাছাই ও এএফসির বয়সভিত্তিক টুর্নামেন্ট রয়েছে। আগামী মার্চে প্রথম ফিফা প্রীতি ম্যাচের সূচি রয়েছে।

কাবরেরা বলেছেন, আমাদের প্রথম অ্যাসাইনমেন্ট আগামী মার্চে। আশা করছি দুটি ফিফা প্রীতি ম্যাচ খেলবো ঘরের মাঠে। মাঠে সবার সঙ্গে দেখা হবে। সমর্থকদের জানাচ্ছি শুভেচ্ছা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত