ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

যৌন হয়রানির অভিযোগে দানি আলভেস গ্রেপ্তার

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৩, ১৮:০৬

যৌন হয়রানির অভিযোগে দানি আলভেস গ্রেপ্তার
ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেস। ছবি: গোলটডকম

যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেসকে গ্রেপ্তার করেছে বার্সেলোনা পুলিশ। কাতালুনিয়ান এক নারীকে যৌন হয়রানি করার মতো অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

নতুন বছরকে স্বাগত জানাতে বার্সেলোনায় গিয়েছিলেন ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার। সেখানে গিয়েই বাঁধে বিপত্তি। গত ৩০ ডিসেম্বর বার্সেলোনার এক নাইট ক্লাবে, এক নারীর স্পর্শকাতর জায়গায় হাত দিয়েছেন আলভেস। পরে বন্ধুদের ও নিরাপত্তা কর্মীদের ডাকতে শুরু করায় আলভেস নাইট ক্লাব ত্যাগ করেন বলে অভিযোগ করেন ওই নারী। যা নিয়ে তদন্ত শুরু করে বার্সেলোনা পুলিশ।

গোল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, যৌন নিপীড়নের অভিযোগের বিরুদ্ধে সাক্ষ্য দেয়ার জন্য আলভেস শুক্রবার (২০ জানুয়ারি) সকালে বার্সেলোনার মোসোস ডি'এসকোয়াড্রা দে লেস কর্টস থানায় উপস্থিত হন। আর তখনই পুলিশ হেফাজতে নিয়ে নেয় তাকে।

লাতিন আমেরিকান এ ফুটবলারকে এখন বার্সেলোনার সিউটাট দে লা জাস্টিসিয়াতে নিয়ে যাওয়া হবে, যেখানে তিনি আদালতের শুনানিতে অংশ নেবেন বলে শোনা যাচ্ছে।

এর আগে আলভেস তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক পোস্টে আনিত অভিযোগকে অস্বীকার করে ৩৯ বছর বয়সী এই ডিফেন্ডার বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, আমি ঘটনাস্থলে ছিলাম কিন্তু এমন কোনো কাজ করিনি।

তিনি এ প্রসঙ্গে বলেন, ‘আপনি যদি একটি বাথরুমে যান, তবে সেখানে কে আছে সেটা কি আপনি জিজ্ঞেস করবেন না। আমি কিভাবে একটা নারীর সঙ্গে তা করতে পারি। এটা কসম খেয়ে বলছি।’

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত