ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

নতুন প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন পিকে

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১২:০৪

নতুন প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন পিকে
ছবি - সংগৃহীত

শাকিরার সাথে বিচ্ছেদ এবং ক্যাসিও রোলেক্স বিতর্কের পর এবার নিজের নতুন প্রেমিকা সামনে আনলেন জেরার্ড পিকে। প্রেমিকা ক্লারা চিয়া মার্তি দেখার অপেক্ষার পালাও শেষ করলেন পিকে। ক্লারার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট এই স্প্যানিশ ফুটবল তারকা দিলেন নিজেদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা। যদিও ছবির শিরোনামে কিছুই লেখেননি পিকে।

গত বছরের জুনে এক যৌথ বিবৃতিতে আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন ৪৫ বছর বয়সী পপ তারকা শাকিরা এবং ৩৫ বছর বয়সী ফুটবল তারকা পিকে।

সেই বিবৃতিতে তারা লিখেছিলেন, ‘আক্ষেপের সঙ্গে জানাচ্ছি, আমরা আলাদা হয়ে যাচ্ছি। সন্তানদের কল্যাণের জন্য আমরা এ মুহূর্তে গোপনীয়তা প্রত্যাশা করছি। বোঝার জন্য আগে থেকেই ধন্যবাদ ও শ্রদ্ধা।’

পিকে-শাকিরা জুটি মিলান (১০) ও শাশা (৭) নামের দুই সন্তানের মা–বাবা। ২০১১ সালের মার্চে এ জুটি সম্পর্কে জড়ানোর ঘোষণা দেন। এর আগে ২০১০ বিশ্বকাপের জন্য বানানো ‘ওয়াকা ওয়াকা’র গানের মিউজিক ভিডিওর সেটে প্রথম দেখা হয়েছিল তাঁদের।

সেই পরিচয়–পরবর্তী সময়ে প্রেমের সম্পর্কে রূপ নেয়। প্রায় ১০ বছরের বেশি সময় ধরে ঠিকঠাকই ছিল তাদের যৌথ জীবন। তবে সম্পর্কে ধাক্কা লাগে গত বছর। অন্য এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হন পিকে। এর জেরে শেষ পর্যন্ত ভেঙেই যায় পিকে-শাকিরার সম্পর্ক।

এরপর একাধিক অনুষ্ঠানে পিকের সঙ্গে দেখা যেতে শুরু করে ২৩ বছর বয়সী ক্লারাকে। তখন যদিও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি তারা। এবার অবশেষে সেই কাজও সেরে নিলেন পিকে-ক্লারা। পেশাগত জায়গা থেকে ক্লারা পরিচিত মুখ না হলেও পিকের প্রোডাকশন কোম্পানি কসমসের মাধ্যমে চলচ্চিত্র ও টেলিভিশন অনুষ্ঠানের কাজ করছেন বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত