ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ঘরের মাঠে সিলেটের সংগ্রহ ৯২

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৬:১৩

ঘরের মাঠে সিলেটের সংগ্রহ ৯২
বাংলাদেশ প্রিমিয়ার লিগ। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে রীতিমতো উড়ছিলো সিলেট স্ট্রাইকার্স। আসরের শুরু থেকে ধরে রেখেছে পয়েন্ট টেবিলের এক নম্বর স্থান। সেই সিলেটই এবার দেখলো মুদ্রার উল্টো পিঠ।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হোম ভেন্যুতে গিয়ে অবিশ্বাস্যভাবে ধ্বসে পড়লো স্বাগতিকরা। রংপুর রাইডার্সের সামনে মাত্র ৯২ রানেই থেমে গেলো মাশরাফী বিন মোর্ত্তজার দল।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই সিলেটের ব্যাটিং ধ্বসের শো দেখলো গোটা স্টেডিয়াম। শুরুটা হয় ইনিংসের দ্বিতীয় ওভারে টম ম্যুরকে দিয়ে। আজমতউল্লাহর বলে উইকেটকিপারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ম্যুর। ফেরার আগে তার ব্যাট থেকে আসে ২ রান।

এরপর দলীয় ১২ রানে আরও চার ব্যাটারকে হারায় সিলেট। ওপেনার নাজমুল শান্ত ৯ বলে ৯ রান করে সাজঘরে ফেরার পর তিন ব্যাটার সাজঘরে ফেরেন খালি হাতে।

জাকির হাসান, তৌহিদ হ্রদয় ও মুশফিকুর রহিম রানের খাতা না খুলেই আউট হন। শুরুর ধাক্কা আর সামাল দিতে পারেনি সিলেটের ব্যাটাররা। এরপর দলীয় ১৭ ও ১৮ রানে আরও দুই ব্যাটারকে হারায় সিলেট। ১০ বলে ৩ রান করে থিসারা পেরেরা ও ১১ বলে ১ রান করে আউট হন ইমাদ ওয়াসিম।

এরপর অষ্টম উইকেট জুটিতে তানজীম হাসান সাকিব ও অধিনায়ক মাশরাফি মিলে ৪৮ রানের জুটি গড়েন। তবে দলীয় ৬৬ রানে ২১ বলে ২১ রান করে আউট হন মাশরাফি। এরপর ক্রিজে আসা মোহাম্মদ আমিরকে সঙ্গে নিয়ে আরও ১৯ রান যোগ করেন তানজিম।

তবে দলীয় ৮৫ রানে দলের ৩৬ বলে ৪১ রান করে আউট হন তানজীম হাসান সাকিব। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে সিলেট স্ট্রাইকার্স। রংপুর রাইডার্সের পক্ষে আজমতউল্লাহ ওমরজাই ও হাসান মাহমুদ নেন ৩টি করে উইকেট।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত